প্রচ্ছদ / খবর / পুকুরে গোসলে নেমে লাশ হয়ে ফিরল দুই বোন

পুকুরে গোসলে নেমে লাশ হয়ে ফিরল দুই বোন

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট সদর উপজেলার একটি গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে উপজেলার খানপুর ইউনিয়নের উত্তর খানপুর হাফেজিয়া ফোরকানিয়া মাদ্রাসার পুকুরে গোছল করতে নেমে ডুবে তাদের মৃত্যু হয়।

নিহতরা পরস্পর খালাতো বোন। তারা হলো ওই মাদ্রাসার তত্ত্বাবধায়ক আশিকুর রহমান বুলবুলের মেয়ে মিম আক্তার (৮) ও আশিকুরের শ্যালিকার মেয়ে লুবনা আক্তার (১০)। লুবনা খুলনার রূপসা উপজেলার কাজদিয়া গ্রামের রবিউল ইসলামের মেয়ে।

উত্তর খানপুর হাফেজিয়া ফোরকানিয়া মাদ্রাসার পরিচালনা পর্যদের সহ-সাধারণ সম্পাদক ওমর ফারুক জানান, লুবনা মায়ের সঙ্গে খালাবাড়ি বেড়াতে এসেছিল। দুপুরে সে ও তার খালাত বোন মিম মাদ্রাসার পুকুরে গোসল করতে যায়। কিন্তু তারা ফিরে না আসায় পরিবারের লোকজন খুঁজতে খুঁজতে পুকুরে গিয়ে তাদের পানিতে দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

‘মিম সাঁতার জানত। কিন্তু লুবনা জানত না। ধারণা করা হচ্ছে লুবনা ডুবে গেলে মিম তাকে উদ্ধার করতে গিয়ে দুইজনই জড়াজড়ি করে তলিয়ে যায়।’

বাগেরহাট সদর মডেল থানার ওসি মো. মাহাতাব উদ্দীন বলেন, পুকুরে গোসল করতে গিয়ে তাদের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানতে পেরেছে। পরিবারও থানায় কোনো অভিযোগ দেয়নি।

এজি/এসআই/বিআই/১ নভেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ