প্রচ্ছদ / খবর / দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, বাইক আরোহী নিহত

দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, বাইক আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট শহরে সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিয়ে মোটর বাইক আরোহী এক তরুণ নিহত হয়েছে।

শনিবার (২৮ ডিসেম্বর) গভীর রাতে পৌর শহরের ভৈরব নদ তীরের শহররক্ষা বাঁধ সড়কের বাজার এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

নিহত কামরান হোসেন (২৩) বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া গ্রামের এশারাত হোসেনের ছেলে। তিনি শহরের সাধনার মোড়ে ‘ক্রেজী জিম’ নামে একটি ব্যামায়াগার পরিচালনা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কামরান হোসেন ও দুই শ্রমিক গুরুতর আহত হন। প্রথমে তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক কামরানকে মৃত বলে ঘোষণা করেন।

আহত অপর দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) শেখ আসাদুজ্জামান বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, শনিবার রাত আনুমানিক ১১টা ২০ মিনিটের সময় মোটরসাইকেল আরোহী কামরান অসাবধানতাবশত শহররক্ষা বাঁধের প্রধান বাজারের সড়কে দাঁড়িয়ে থাকা আলুবোঝাই একটি ট্রাকে এসে ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তায় পড়ে যান। এতে কামরান এবং ওই ট্রাকের আলু পরিবহণে নিয়োজিত দুই শ্রমিক গুরুতর আহত হন।

‘স্থানীয়রা তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসাপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী কামরানকে মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

এজি/আইএইচ/বিআই/২৮ ডিসেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ