প্রচ্ছদ / খবর / আ.লীগ প্রার্থীর সমর্থকদের উপর বিদ্রোহী গ্রুপের হামলা

আ.লীগ প্রার্থীর সমর্থকদের উপর বিদ্রোহী গ্রুপের হামলা

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাগেরহাটের শরণখোলায় লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান মিলনের সমর্থকদের উপর হামলা চালিয়েছে দলের আরেক বিদ্রোহী গ্রুপ হামলায় নারীসহ ১২ জন আহত হয়েছেন

শুক্রবার গভীর রাতে শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি সেতুর উপর এই হামলার ঘটনা ঘটে।

এসময় হামলাকারীরা তিনটি মোটরসাইকেল ভাংচুর করে। আহতদের মধ্যে ৯ জনকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এরা হলেন, আব্দুল খালেক (৪৫), মো. জাকির হাওলাদার (৪০), মো. জাহাঙ্গীর আলম খান (৬০), মো. সবুর হাওলাদার (৫০), সরোয়ার হাওলাদার (৩৬), কামাল কাজী (৩০), আব্দুল বারেক হাওলাদার (৩৫), আব্বাস বয়াতি (৫০) এবং কুলসুম বেগম (৪৫)। এদের বাড়ি শরণখোলা উপজেলার সাউথখালী, মালিয়া রাজাপুর ও চালিতাবুনিয়া গ্রামে।

চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান মিলনের সমর্থক হাসপাতালে চিকিৎসাধীন সাউথখালী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. জাকির হোসেন হাওলাদার অভিযোগ করে বলেন, শুক্রবার রাত বারোটার দিকে শরণখোলার রায়েন্দায় মিলনের নির্বাচনী সভা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কামাল আকনের প্যানেলের ভাইস চেয়ারম্যান প্রার্থী হাসানুজ্জামানের নের্তৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্র ঠেকিয়ে পথরোধ করে লোহার রড ও হকিষ্টিক দিয়ে এলোপাথাড়ী পিটিয়ে আমাদের রক্তাক্ত জখম করে।
A.ligএসময় তারা মিলনের পক্ষে নির্বাচনী প্রচারনা না চালাতে হুমকি দেয়। তারা এসময় আমাদের তিনটি মোটরসাইকেলও ভাংচুর করে।

তবে, অভিযোগ বিষয়ে জানতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আকনের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এব্যাপারে শরণখোলা থানার ওসি কাজী আব্দুস সালেক জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দুটি পক্ষ মূখোমুখি অবস্থান নিয়েছে। তার অংশ হিসেবে শুক্রবার রাত বারোটার দিকে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান মিলনের সঙ্গে সভা শেষে তার সমর্থকরা বাড়ি ফেরার পথে আওয়ামী লীগের বিদ্রোহী পক্ষ কামাল চেয়ারম্যানের প্যানেলের ভাইস চেয়ারম্যান প্রার্থী হাসানুজ্জামানের নের্তৃত্বে হামলা চালানো হয়।

হামলায় মিলনের পক্ষের অন্তত ১২জন আহত হয়েছেন।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিপরিকল্পনা কর্মকর্তা ডা. সুব্রত কুমার সাহা জানান, হামলায় আহত ৯জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের সবাই আশংকামুক্ত।

২২ ফেব্রুয়ারি ২০১৪ :: নিউজ ডেস্ক
বাগেরহাট ইনফো ডটকম।।
অলীপ ঘটক/এসআই হকনিউজরুম/বিআই

About ইনফো ডেস্ক