সোমবার জনগণের মুখোমুখি হচ্ছেন প্রার্থীরা

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীদের উপস্থিতিতে “জনগনের মুখোমুখি অুনষ্ঠান” এর আয়জন করেছে সনাক বাগেরহাট।

সোমবার সকাল সাড়ে ১০ টায় শহরের স্বাধীনতা উদ্যান প্রাঙ্গনে শুরু হবে এ অনুষ্ঠান।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনার বাংলাদেশের (টিআইবি) পৃষ্ঠপোষকতায় সচেতন নাগরিক কমিটি (সনাক) বাগেরহাট আয়জন করেছে এ অনুষ্ঠনে।

অনুষ্ঠানে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা উপস্থিত থেকে জনগণের উদ্দেশ্যে বক্তব্য ও প্রতিশ্রুতি প্রাদনের পাশাপাশি উপস্থিত সাধারণ জনগণের (ভোটার) নানা প্রাশ্নের উত্তর দেবেন বলে জানান আয়জকরা।

এবিষয়ে টিআইবি বাগেরহাটের এরিয়া ম্যানেজার এ এইচ এম আনিসুজ্জামান বাংলানিউজকে বলেন, ভোটা দানের মাধ্যমে জনগন তাদের মতামত প্রয়োগ করেন। পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জনগন শাসন প্রক্রিয়ায় তাদের অংশগ্রহণ ও আকাঙ্খার প্রতিফলন ঘটায়। তাই প্রার্থীদের সম্পার্কে জেনে, শুনে এবং বুঝে ভোট দেওয়া তাদের বড় দায়িত্ব।

তাই সাধারণ ভোটাদের মাঝে প্রার্থীদের সম্পার্কে প্ররিচিতি, প্রয়োজনীয় ধারণা প্রদান এবং সরাসারি প্রশ্ন উত্তরের মাধ্যমে তাদের সম্পার্কে জানবার সুযোগ করে দিতে তাদের এই আয়াজন। অনুষ্ঠনে অংশ গ্রহন সকলের জন্য উন্মুক্ত থাকবে বলে জানানও তিনি।

উল্লেখ, চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে ১৫ মার্চ জেলার শরণখোলা, মোরেলগঞ্জ, মংলা, রামপাল ও বাগেরহাট সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

০৯ মার্চ ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম
এসআই হক-নিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)