মোরেলগঞ্জে বিএনপি-জাপার গ্রেফতার ৩

বাগেরহাটের মোরেলগঞ্জে পুটিখালী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জাহিদ হাওলাদার (৩২) ও জাতীয় পার্টির দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

Bagarhat-mapবৃহস্পতিবার ভোরে থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত অপর দু’জন হলেন- জাতীয় পার্টির জিউধরা ইউনিয়নের সেক্রেটারী কবিন্দ্রনাথ ওরফে কবির শিকারী (৪৫) এবং একই দলের কর্মী জিউধরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বর ও সোনাতলা পঞ্চগ্রাম সেবাশ্রমের প্রতিষ্ঠাতা রমেন্দ্রনাথ মন্ডল (৫০)।

এদিকে অভিযোগ উঠেছে রাজনৈতিকভাবে হয়রানীর উদ্দেশে নির্বাচনের আগমূহূর্তে তাদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এলাকার স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মধ্যে চরম ক্ষোভ, অসন্তোষ ও ভীতির সৃষ্টি হয়েছে । তবে পুলিশ বলছে, এদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা রয়েছে।

ভূক্তভোগীদের পরিবার ও স্থানীয় হিন্দু নেতারা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, জাতীয় পার্টির (এরশাদ) সমর্থীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোমনাথ দে’র পক্ষে কাজ করায় দুই হিন্দু নেতা এবং বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ জব্বারের পক্ষে কাজ করার অপরাধে ছাত্রদল নেতাকে পুলিশ গ্রেফতার করেছে।

এই দুই চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ জব্বার (প্রতীক: আনারস) ও সোমনাথ দে (প্রতীক: মটরসাইকেল) জানান, একটি বিশেষ মহলকে খুশি করতে পুলিশ এমন অনাকাঙ্খিত ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থীর।

এবিষয়ে মরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রকিব খান জানান, ওই তিন জনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে তাই গ্রেফতার করা হয়েছে।

১৩ মার্চ ২০১৪ :: নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)