নির্বাচনে বাগেরহাটে এক জন নিহত

বাগেরহাটে নির্বাচনী সহিংসতায় মানজারুল ইসলাম ইসলাম (২২) নামে এক কলেজছাত্র নিহত এবং এক জন আহত হয়েছেন। নিহতকে জেলা জামায়াতের সেক্রেটারি শিবির কর্মী বলে দাবি করেছেন।

শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রফিকুল ইসলাম নামে আরও একজন আহত হয়েছেন।

তাকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মানজারুল কচুয়া উপজেলার টেংরাখালি এলাকার আফজাল হোসেনের ছেলে এবং বাগেরহাট সরকারি পিসি কলেজের অর্থনীতি বিভাগের ২য় বর্ষের ছাত্র।

নিহত মানজারুল ওই উপজেলার ১৯দলীয় জোটের একমাত্র ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মোসলেম বিল্লার ( প্রতীক: উড়োজাহাজ) সমর্থক।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আজত খান বাগেরহাট ইনফোকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাগরেহাট সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মোশাররফ হোসেন বাগেরহাট ইনফো ডটমককে জানান, রক্তাত্ম অবস্থায় একজনকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কারাপাড়া ইউনিয়ন পরিষদ ভোট কেন্দ্রে যাওয়ার সময় মানজারুলের ওপর হামলা করে প্রতিপক্ষের সমর্থিতরা। এসময় তাকে ইট দিয়ে মাথায় আঘাত করা হয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা জামায়াতের সেক্রেটারি শেখ আব্দুল ওয়াদুদ বাগেরহাট ইনফোকে জানান, নিহত মানজারুল শিবির কর্মী। ১৯দলীয় জোটের একমাত্র ভাইস চেয়াম্যান প্রার্থী মোসলেম উদ্দিনের পক্ষে কাজ করায় আওয়ামী লীগের সমর্থকরা তাকে পিটিয়ে এবং কুপিয়ে হত্যা করেছে।

১৫ মার্চ ২০১৪ :: নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)