মোরেলগঞ্জ ও শরণখোলায় আ’লীগ সমর্থীতরা জয়ী

চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে বাগেরহাটের  মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলায় আওয়ামী লীগ সমর্থীত প্রার্থীরা বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।

মোরেলগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থীত এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু দোয়াত কলম প্রতীক নিয়ে ৭৬ হাজার ৯৭৭ ভোটপেয়ে বেসরকারি ভবে বিষয়ী হয়েছেন।

নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্ব বিএনপি সমর্থীত আব্দুল মজিদ জব্বার আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৪ হাজার ৮৮২ ভোট।

১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত মোরেলগঞ্জ উপজেলায় ৮৭ টি কেন্দ্রের ভোট গননা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আব্দুল আলিম বাগেরহাট ইনফোকে এ তথ্য জানিয়েছেন।

এদিকে, শরণখোলা উপজেলায়  আ’লীগ সমর্থীত চেয়ারম্যান পদ প্রার্থী কামাল উদ্দিন আকন (প্রতীক: আনারস) বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।

তিনি পেয়েছে ২৭ হাজার ৬৭৬ ভোট। তার নিকট তম প্রার্থী বিএনপি সমর্থীত মো. মতিয়ার রহমান খান গোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৮ হাজার ১৪৪ ভোট।

৪টি ইউনিয়ন নিয়ে গঠিত উপজেলার ২৮টি কেন্দ্রের ভোট গননা শেষে শরণখোলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার কে এম মামুনুজ্জামান বাগেরহাট ইনফো ডটকমকে এ তথ্য জানিয়েছেন।

শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্য়ন্ত চলে ভোট গ্রহণ।

যদিও ভোট গ্রহণ শেষ হবার আগে দুপুরে জেলা বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জন করে পূন:নির্বাচনের দাবিতে জেলার ৪ উপজেলায় হরতার আহ্বান করে।

১৫ মার্চ ২০১৪ :: নিউজ ডেস্ক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)