বাগেরহাটে পূবালী ব্যাংকের এসএমই মেলা

Bagerhat-District-Map-Bangladeshপূবালী ব্যাংক লিমিটেড বাগেরহাট শাখা এসএমই মেলা এবং প্রকাশ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ১১ জন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের মাঝে ৬৪ লাখ টাকার এসএমই ঋণ বিতরণ করেছে।

শুক্রবার দুপুরে শহরের স্বাধীনতা উদ্যানে অনুষ্ঠিত এসএমই বিষয়ক সেমিনার, কর্মশালা, পূবালী পণ্যের পরিচিতি ও প্রকাশ্য ঋণ বিতরণ অনুষ্ঠানে উদ্যোক্তাদের মাঝে এই ঋণ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: হাবিবুল হক খান।

পূবালী ব্যাংক খুলনা আঞ্চলিক মহা-ব্যবস্থাপক হুমায়ুন কবিরের সভঅপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাঙ্ক খুলনা কার্যালয়ের এসএমই এবং বিশেষ কর্মসূচি বিভাগের উপ মহা ব্যবস্থাপক মো: আমজাদ হোসেন এবং পূবালী ব্যাঙ্ক কেন্দ্রীয় কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক ও আইসিসি ডিভিশনের বিতরণ প্রধান নীতিশ কুমার রায়।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাগেরহাট শিল্প ও বণিক সমিতির সভাপতি শাজাহান মিনা, বাগেরহাট বিসিক শিল্প নগরী ব্যবসায়ী সমিতির সভাপতি শিব প্রসাদ ঘোষ, বাগেরহাট ধানকল মালিক সমিতির সভাপতি পাইক এমদাদ হোসেন, পূবালী ব্যাঙ্ক বাগেরহাট শাখার ব্যবস্থাপক ফরিদ আহম্মেদ, জেষ্ঠ কর্মকর্তা গাজী আব্দুস সাত্তারসহ বাগেরহাটের বিভিন্ন শ্রেণীর ব্যবসায়ী প্রতিনিধি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে পূবালী ব্যাংক কেন্দ্রীয় কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক ও আইসিসি ডিভিশনের বিতরণ প্রধান নীতিশ কুমার রায় বলেন, পূবালী ব্যাংক এসএমই ঋণ কর্মসূচির আওতায় সব থেকে স্বল্প সুদে এবং সহজ শর্তে ঋণ দিয়ে থাকে। তা ছাড়া পূবালী ব্যাংক থেকে ঋণ তুলতে গ্রাহককে বাড়তি কোন ব্যয় (হিডেন কস্টস্) করতে হয় না। তিনি উপযুক্ত আগ্রহীদের পূবালী ব্যাংকের সেবা গ্রহণের আহ্বান জানান।

অনুষ্ঠানস্থলে পূবালী ব্যাংক বাগেরহাট শাখার আওতায় এসএমই ঋণ গ্রহিতা ২২টি প্রতিষ্ঠানের উৎপাদিত বিভিন্ন পণ্য প্রদর্শন করা হয়।

১১ এপ্রিল ২০১৪ ::আহাদ হায়দার,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1851 Posts)