আভ্যন্তরীন কোন্দলে ছাত্রলীগ কর্মীর পায়ের রগ কর্তন

বাগেরহাটের শরনখোলার ছাত্রলীগের আভ্যন্তরীন কোন্দলে মাহাদি হাসান নবীন (২০) নামের এক ছাত্রলীগ কর্মীর পায়ের রগ কেঁটে দিয়েছে প্রতিপক্ষরা।

Saronkholaশনিবার সকাল ১০ টার দিকে উপজেলা খোন্তাকাটা গ্রামের নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত নবীনের পিতা মোঃ শাহজাহান মোল্লা জানান, তার ছেলের সাথে ঘটনার আগের দিন খোন্তাকাটা এলাকায় অনুষ্ঠিত একটি তাফসির মাহফিলে বসে ছাত্রলীগের অপর কতিপয় কর্মীর কথা কাটাকাটি হয়। এরই জের ধরে প্রতিপক্ষ আসাদ ও রঞ্জুর নেতৃত্বে ৭/৮ জন বখাটে নবীনকে বাড়ি থেকে ডেকে নিয়ে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম ও বাম পায়ের রগ কেটে দিয়ে চলে যায়।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, এতে তার মাথা ও বাঁ পায়ের দুটি রগ সম্পুর্ন কেটে যায়।

নবীন শরণখোলা ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র্র। তার সরকারী চাকুরি হওয়ায় প্রতিহিংসায় প্রতিপক্ষরা পরিকল্পিত ভাবে এ ঘটনা ঘটিয়েছে। আগামী ৬ জুলাই মাসে মাহাদি হাসান নবীনের চাকুরিতে যোগদান করার কথা রয়েছে বলে তিনি জানান।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আঃ সালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা শুনে অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযানে রয়েছে। উত্তেজনা থাকায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

১২ এপ্রিল ২০১৪ :: এস.এস শোহান, নিউজ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1852 Posts)