দু’টি মটর সাইকেলসহ ছিন্তাইচক্রের প্রধান আটক

Bagerhat-pic-01(29-05-2014)বাগেরহাটের শরণখোলা থানা পুলিশ দু’টি মটর সাইকেলসহ লিটন শেখ (৩২) নামের গাড়ি ছিন্তাইকারী চক্রের এক নেতাকে আটক করেছে।

বুধবার রাতে খুলানা সদরের ডাকবালোর মোড় থেকে আটকের পর বৃহস্পতিবার তাকে বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশের দাবি, আটককৃত লিটন শেখ আন্তঃজেলা গাড়ি ছিন্তাইচক্রের প্রধান। সে বাগেরহাট সদর উপজেলার খারদার এলাকার মৃত শামছু শেখের ছেলে।

গত ১৯ মে বাগেরহাটের শরণখোলা থানার গ্যারেজ থেকে দু’টি মোটরসাইকেল চুরির সূত্র ধরে পুলিশের অভিযানে আটক হয় লিটন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আব্দুস ছালেক জানান, ১৯ মে থানার গ্যারেজ থেকে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা ও ছাত্রলীগের সভাপতি বাদশা আলমগীর আলমের দুটি পালসার মোটর সাইকেল চুরি হয়। পরে ২৪ মে উপজেলার ধানসাগর ইউনিয়নের বান্দারহাট এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় গাটি দু’টি  উদ্ধার করা হয়। কিন্তু চোরদের আটক করা যায়নি।

এর পর থেকেই ওই চক্রটিকে ধরতে সেই অভিযান চলতে থাকে। এ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) গাজী ইকবাল ও এএসআই মামুনসহ পুলিশের একটি দল খুলনার ডাকবাংলোর মোড় থেকে ছিন্তাইকৃত ১০০সিসি’র একটি ডিসকভার ও ১৮০সিসি’র একটি ফেজার মোটরসাইকেলসহ লিটন শেখকে আটক করে।

ওসি আরো জানান, উদ্ধার হওয়া ডিসকভার গাড়িটি ২৬মে বরিশাল শের-এ বাংলা মেডিকেল কলেজের সামনে থেকে এবং ফেজার গাড়িটি সে বেনাপোল থেকে ছিন্তাই করে। থানা থেকে খোয়া যাওয়া গাড়ি দুটিও ওই চক্র চুরি করেছে।

লিটন শেখ আন্তঃজেলা গাড়ি ছিন্তাই চক্রের সরদার বলে পুলিশের কাছে স্বীকার করেছে। চক্রের অন্য সদস্যদেরও আটকে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

২৯ মে ২০১৪ :: মহিদুল ইসলাম, উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)