পোস্টারে আ’লীগ নেতাকে সন্ত্রাসী আখ্যা দিল ছাত্রলীগ

Bagerhat-pic-03(05-06-2014)বাগেরহাটের মোরেলগঞ্জে এক আওয়ামী লীগ নেতাকে সন্ত্রাসী ও বনদস্যু আখ্যা দিয়ে শহরে পোস্টারিং করেছে দলটির ছাত্র সংগঠন ছাত্রলীগ।

বৃহস্পতিবার দিনভর উপজেলা শহরের বিভিন্ন স্থানে লাগানো হয়েছে এ পোষ্টার।

বাংলাদেশ আওয়ামী লীগ এর ছাত্র সংগঠন ছাত্রলীগের মনোগ্রামসহ ওই রঙ্গিন পোস্টারে সন্ত্রাসী ও বনদস্যু আখায়িত করা হয়েছে উজেলার জিউধরা ইউনিয়ন আ’লীগের যুগ্ম-আহবায়ক মো. বাদশাকে।

Bagerhat-pic-02(05-06-2014)Mgongপোস্টারে বলা হয়েছে, “কুখ্যাত বনদস্যু সন্ত্রাসী বাদশা বাহিনীর নৃশংস হামলার শিকার এস.এম কলেজের মেধাবী ছাত্র মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুজ্জামান শামীম ও এস.এম কলেজের সাবেক জি,এস ধলু পোদ্দারের ওপর হামলাকারীদের গ্রেফতার কর, করতে হবে”।

এ দাবির সাথে ওই পোস্টারে জিউধরা ইউনিয়ন আ’লীগের যুগ্ম-আহবায়ক ও ইউপি সদস্য বাদশা ও তার সন্ত্রাসী বাহিনীকে উপজেলা ছাত্রলীগের ওই দুই নেতার উপর হামলাকার ঘটনায় অভিযুক্ত করা হয়েছে।

তবে ওই পোস্টারের বিষয়ে আ’লীগ নেতা বাদশার কাছে জনতে চাইলে তিনি বলেন,“ছাত্রলীগের পরিচয়ে একটি চাঁদাবাজ, সন্ত্রাসী চক্র অবৈধভাবে ঘের দখল করতে এসে হামলার শিকার হয়। ওই ঘটনাকে ভিন্নখাতে নিতে তার আমার (বাদশার) বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাতে এ পোস্টারিং করেছে।

০৪ জুন ২০১৪ :: নিউজ রুম,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজ এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)