বাগেরহাটে মাদকদ্রব্য ও জাল টাকাসহ আটক ৪

বাগেরহাটে পৃথক অভিযানে মাদক দ্রব্য ও জল টাকাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

এদের মধ্যে জেলার বন্দর উপজেলা মংলার দিগরাজ বাজার থেকে সাড়ে ৬ কেজি গাজা এবং পাচার কাছে ব্যবহৃত ১টি মটর সাইকেলসহ (বাজাজ সিটি হান্ডেট) দু’জন আটক করে মংলা থানা পুলিশ।

আর জাল টাকাসহ বাগেরহাটের কচুয়া উপজেলার কামারগাতি বাজার এলাকা থেকে ২ জনকে আটক করেছে কচুয়া থানা পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে বাগেরহাট জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বেলায়েত হোসেন বাগেরহাট ইনফোকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৯টায় মংলা থানার এটিএসআই (সহকারী টাউন সাব ইন্সপেক্টর) উত্তম চ্যাটার্জি মংলা দিগরাজ বাজার এলাকা থেকে গাজাসহ দুই পাচারকারীকে আটক করে।

আটককৃতরা হলেন, খুলনার দাকোপ থানার বাজুয়া ইউনিয়নের মুনসুর খাঁর ছেলে আসলাম খাঁ (২২) এবং একই এলাকার অনন্য মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল (২২)।

এসময় তাদের কাছ থেকে সাড়ে ছয় কেজি গাজা এবং তাদের ব্যবহৃত একটি বাজাজ সিটি হান্ডেট মটর সাইকেল জব্দ করে পুলিশ।

ওসি আরো  জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গাজার চালানটি কুষ্টিয়া থেকে মংলায় পাচার করার জন্য আনা হচ্ছিলো বলে পুলিশের কাছে স্বীকার করেছে পাচারকারীরা।

এঘটনায় আটককৃতরা ছাড়াও খুলনার দাকোপ থানার বাজুয়া ইউনিয়নের মৃত বুলবুল শেখের ছেলে রনি শেখকে আসামী করা হয়েছে। সে অভিযানের সময় পালিয়ে যান বলে জানান তিনি।

অপরদিকে, বুধবার বিকালে কচুয়া উপজেলার কামারগাতি বাজার এলাকা থেকে ৭টি এক হাজার টাকার জাল নোটসহ ২ জনকে আটক করেছে কচুয়া থানা পুলিশ।

Bagerhat-pic-01(12-06-2014)আটককৃতরা হলেন- উপজেলার দাইবাড়ির আবুল হাওলাদারের ছেলে মিঠুন হাওলাদার(১৯) ও ঝালডাংগা গ্রামের এসকেন্দার শেখের ছেলে রাব্বি শেখ (২১)।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান বাগেরহাট ইনফোকে জানান, আটককৃতরা উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যাবসা চালিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তবে এসময় ওই চক্রের অপর তিন সহযোগী উজ্বল সাহা (২৩), জসিম শেখ(২৫) ও তাপস (২৯) পালিয়ে যায়।

এবিষয়ে ৫জনকে আসামী করে কচুয়া থানায় একটি মামলা করা হয়েছে।

এছাড়া বুধবার বিকালে উপজেলার দোবাড়িয়া এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে কচুয়া থানা পুলিশ। তবে এসময় পুলিশ কাউকে আটক করতে পরেনি বলে জানান তিনি।

১২ জুন ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)