অজ্ঞাত হিসাবেই মৃত্য শয্যায় !

Bagerhat-Pic-02(12-04-2014)এক দিন পার হলেও পরিচয় মেলেলি অজ্ঞাত হিসাবে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি তরুণের।

বুধবার দুপুরে গুরুত্বর আহত অবস্থায় অজ্ঞাতনামা ওই তরুণকে বাগেরহাট সদর হাসপাতালে ফেলে যায় দুই ব্যক্তি।

এদিকে আশংকাজনক অবস্থায় বৃহস্পতিবার দুপুরে ওই তরুণেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।

হাসতালাল সূত্রে জানাগেছে, বুধবার বেলা ৩ টার দিকে মুমূর্ষু অচেতন অবস্থায় ওই তরুণকে বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে দুই ব্যক্তি। এসময় তারা নিজেদের সুমন ও সুজন- পিরোজপুর পরিচয় দিয়ে  অজ্ঞাত ওই তরুণ দুর্ঘটনায় আহত বলে জানিয়ে সটকে পড়ে।

তবে ওই ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন দেখে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকদের জানান, শরিরের বিভিন্ন স্থালে আঘাতের চিহ্ন গুলো দেখে মনে হয়  কে বা কারা তার ওপর পৈশাচিক নির্যান চালিয়েছে। হাসপাতালে আনার পর বার বার তার রক্ত-বমি হয়েছে।

আঘাতের পর এ্যাসিড দিয়ে হয়ত চোখ দুটি নষ্ট করে দেওয়ার চেষ্টা করা হয়েছে বলে ধারণা চিকিৎসকদের। তাছাড়া মাথা, হাত-পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিলেক অফিসার (আরএমও) মো: মঈন উদ্দিন মোল্লা বৃহস্পতিবার বিকালে বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে অচেতন ওই তরুণকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠান হয়েছে। এসময় বার বার তার নাম-পরিচয় জিঞ্জেস করলে অচেতন অবস্থায় অস্ফুস্টে সে নিজের নাম আলামীন ও বাড়ি ..তলা বলে জানায়।

এময় হাসপাতাল পুলিশ ফাড়ির কর্তব্যরত পুলিশ সকলের উপস্থিতে ওই তরুণের ভাষ্য রেকর্ড করে বলেও জানান তিনি।

অজ্ঞাত ওই তরুণে আত্ময়ীয়-স্বজন কেউ না আসায় সমাজ সেবা বিভাগের সহায়তায় ওই তরুনকে খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে আরএমও জানান।

১২ জুন ২০১৪ :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।

এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)