বাগেরহাটে যুবককে জবাই করে হত্যা

Bagerhat-Pic-01(25-06-2014)বাগেরহাটে জগন্নাথ শীল ওরফে জগদীশ (৩৮) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুর পৌঁনে ২টার দিকে বাগেরহাট সদর উপজেলার কাঁড়াপাড়া ইউনিয়নের দড়িতালুক গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত জগন্নাথ শীল (জগদীশ) দড়িতালুক গ্রামের মৃত কালি শংকর শীল মনার ছেলে। সে বাগেরহাট শহরের সুরুচী গার্মেন্ট নামে একটি কাপড়ের দোকারে কর্মচারী ছিলেন।

এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে নাইম (৩৫) নামে এক যুবককে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। নাইম ওই গ্রামের মহিউদ্দিন শেখ ওরফে গুন্ডুর ছেলে।

জগন্নাথ শীলের চাচা রতান শীল বাগেরহাট ইনফো ডটকমকে জানান, মঙ্গলবার সকালে বাড়ি থেকে বেরিয়ে রাতে আর বাড়ি ফেরেনি জগদীশ। রাত ১২টার দিকে তাকে মোবাইলে ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তখন থেকেই নিখোঁজ ছিল জগদীশ।

বুধবার সকালেও তাকে আর খুজেঁ পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, দুপুরে নাইমসহ গ্রামের কয়েক জন জানায় বাড়ির পাশের একটি বাঁশ বাগানে জগদীশের লাশ দেখা যাচ্ছে। পরে গ্রামবাসী ঘটনা স্থলে গিয়ে বাঁশ বাগানে একটি স্থানে তাজা রক্ত দেখতে পায়। এর পাশের একটি মাছের ঘেরের পাড়ে তার গলাকাটা লাশ পাওয়া যায়।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে বাগেরহাট সদর হসাপাতালের মর্গে প্রেরণ করে।

বাগেরহাট সদর মডেল থানার সার্কেল এএসপি রিপন কুমার মোদক বাগেরহাট ইনফো ডটকমকে বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এঘটনায় স্থানীয় জনতার হাতে আটক সন্দেহভাজন এক যুবককে পুলিশ জিজ্ঞাসাবারে জন্য আটক করেছে।

তবে কি কারণে এ হত্যাকান্ড তার বিষয়ে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি তিনি।

২৫ জুন ২০১৪ :: নিউজ রুম এডিটর,
বাগেরহাট ইনফো ডটকম।।

এসআই হক-নিউজ এডিটর/বিআই

ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)