এবার জনতা ব্যাংক থেকে ৩ লাখ টাকা ছিনতাই

Janata-Bank-Ltdবাগেরহাটে ইসলামী এবং ব্রাক ব্যাংকের পর এবার জনতা ব্যাংকের একটি শাখা থেকে প্রায় ৩ লখ টাকা ছিনতাই এর ঘটনা ঘটেছে।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের ব্যাস্ততম সাধনার মোড়ে জনতা ব্যাংক রেলরোড শাখায় অভিনব এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এঘটনায় দুপুর ৩টা পর্যন্ত কাউকে সনাক্ত করতে পারেনি পুলিশ। এদিকে ঘটনার পর ব্যাংকে সিসি ক্যামেরা না থাকায় জানতে পেরে হতাশা প্রকাশ করেছে অনেক গ্রাহক।

জনতা ব্যাংকের রেলরোড শাখার ব্যবস্থাপক শেখ আবুল বাশার বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বাগেরহাট সদর উপজেলার রহিমাবাদ গ্রামের আফজাল হোসেন (৭০) সোনালী ব্যাংক থেকে ২ লাখ ৮৭ হাজার টাকা উত্তোলন করে জনতা ব্যাংকে আসেন। জনতা ব্যাংকের সোফায় বসে ওই ব্যাংকের কাউন্টার থেকে আরো কিছু টাকা উত্তোলনের জন্য জামাতাকে পাঠায়।

এরই মধ্যে ছিনতাইকারীরা ওই বৃদ্ধের সম্মুখে কিছু কাগজ ফেলে দিয়ে বলেন “ চাচা আপনার কাগজ পড়ে গেছে”। এই সময়ে ছিনতাইকারীরা তার হাতে থাকা টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

আফজাল হোসেনের জামাতার বড় ভাই আব্দুল আলিম খাঁন বাগেরহাট ইনফোকে বলেন, অনেক কষ্টের অর্জিত টাকা দিয়ে এদিন জমি রেজিষ্ট্রি করার কথা ছিল। কিন্তু ছিনতাইকারীদের কারণে তা আর হল না।

এব্যাপারে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আজম খাঁন বাগেরহাট ইনফো ডটকমকে জানান, খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গ্রাহকের অসতর্কতা ও ব্যাংকে সিসি ক্যামেরা না থাকায় অপরাধী সনাক্ত করা সম্ভব হচ্ছে না বলে তিনি উল্লেখ করেন।

তবে বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

০৬ জুলাই ২০১৪ :: আহসানুল করিম, স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)