আর্জেন্টিনার আনন্দ র‌্যালীতে ব্রাজিল সমর্থক!

Bagerhat(Mongla)Pic-01(11-07-2014)সেমিফাইনালে ব্রাজিলের লজ্জাজনক পরাজয়ের হতাশার আগুণে পুড়ছে ব্রাজিল ! পুড়ছে বাংলাদেশ ! পুড়ছে মংলার সমর্থকরাও। জার্মানির সাথে ৭-১ গোলে পরজায় যেন কিছুতে মেনে নিতে পারছেন না তারা।

তাইতো প্রায় দেড়শ’ ব্রাজিল সমর্থক স্বেচ্ছায় থরম পূরণে মাধ্যমে আজীবন আর্জেন্টিনার সমর্থন করবে বলে অঙ্গীকার করেছেন।

শুক্রবার আছরের নামাজের পর এ কান্ড ঘটেছে মংলায় রিপোর্টাস ক্লাবে।।

এ সময় মংলা রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও আর্জেন্টিনার  সমর্থক গোষ্ঠীর সভাপতি এ এইচ এম মিলন শিকারী ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে একটি আনন্দ র‌্যালী বের করে তারা।

র‌্যালীতে আর্জেন্টিনার সমর্থনে পনেরশ’ হাত পতাকা বহন করে তারা। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সামর্থকরাও তাদেরকে হাত নেড়ে অভিনন্দন জানান এবং বলতে থাকে এত বড় পতাকা যেন পুরো শহর ঢেকে গেছে।

এছাড়া একশর বেশী মটর সাইকেল ও পাঁচশরো বেশী আর্জেন্টিনা সমর্থক র‌্যালীতে অংশ গ্রহণ করেন।

আনন্দ র‌্যালীটি মংলা রিপোটার্স ক্লাবের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌধুরির মোড়ে এসে শেষ হয়।

এ ব্যাপারে মংলা আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠীর সভাপতি এ এইচ এম মিলন শিকারী বাগেরহাট ইনফো ডটকামকে বলেন, ১৪৫ জন ব্রাজিল সমর্থক আর্জেন্টিনায় যোগ দিয়েছেন। আমরা তাদেরকে আর্জেন্টিনার পতাকা ও জার্সি উপহার দিয়ে তাদের কে গ্রহণ করেছি। এ উপলক্ষে আনন্দ র‌্যালী করেছি। শনিবার ইফতার পার্টির আয়োজন করা হয়েছে।

তবে ব্রাজিল সমর্থক অপর সাংবাদিক হাছিব সরদান বলেন – খেলায় হার- জিত থাকবে।

ব্রাজিলের এ পরজয় দুর্ঘটনা মন্তব্য করে তিনি আর্জেন্টিনায় নতুন যোগ দেওয়া সমর্থকদের উদ্দেশ্যে বলেন- যারা প্রকৃত দলকে ভালোবাসে তারা সহজে ঘুরে যেতে পারে না।

মংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক আহসান হাবিব হাসান বাগেরহাট ইনফো ডটকামকে বলেন, আবেগের মোহে পড়ে দলের সমর্থন পরিবর্তন করেছেন ব্রাজিল সমর্থকরা। ঠিকই আগামী বিশ্বকাপে তারা ব্রাজিলের সমর্থন করবে বলে তিনি মন্তব্য করেছেন ।

১১ জুলাই ২০১৪ :: এমএম ফিরোজ, স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
এমএম ফিরোজWriter: এমএম ফিরোজ (19 Posts)