শরণখোলায় ফেনসিডিল ও গাঁজাসহ আটক ৪

Bagerhat(sharonkhola)Pic-1(11-07-2014)বাগেরহাটের শরণখোলায় পুলিশের পৃথক অভিযানে ৫০ বোতল ফেনসিডিল ও আধ কেজি গাঁজাসহ ৪ জন আটক হয়েছে।

শুক্রবার ভোর ৫ টার দিকে উপজেলার গোলবুনিয়া এলাকা থেকে ফেনসিডিলসহ দুই পাচারকারীকে আটক করে শরণখোলা থানা পুলিশ।

আটককৃতরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে আজাদ হাওলাদার (২৭) ও একই উপজেলার ভাইজোড়া গ্রামের মান্নান ফকিরের ছেলে জামাল ফকির (২০)।

এর আগে, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বাগেরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল উপজেলার আমড়াগাছিয়া বাজার থেকে মোস্তফা তালুকদার (৩০) এবং রায়েন্দা বান্দাঘাটা এলাকা থেকে সুজন মোল্লাকে (২২) প্রায় আধা কেজি গাঁজাসহ আটক করে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আব্দুস ছালেক হাওলাদার বাগেরহাট ইনফো ডটকমকে জানান, মাদক ব্যবসায়ীরা একটি মোটর সাইকেলে মোরেলগঞ্জ থেকে ফেনসিডিল নিয়ে আসছে গোপান সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে শরণখোলা উপজেলা পরিষদ সংলগ্ন গোলবুনিয়া এলাকায় থানা পুলিশের একটি দল অবস্থান নেয়। ভোর ৫টার দিকে ওই দুই মাদক পাচারকারী মোটর সাইকেলযোগে ওই এলাকায় এলে পুলিশ তাদেরকে আটক করে।

এই চক্রটি দীর্ঘদিন ধরে ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য শরণখোলায় সাপলাই করে আসছে বলে জানান ওসি।

তিনি আরো বলেন, এছাড়া বাগেরহাটের ডিবি পুলিশ গাঁজাসহ দু’জনকে আটক করে। এদের বিরুদ্ধে শরণখোলা থানায় মাদক আইনে পৃথক মামলা দিয়ে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

১১ জুলাই ২০১৪ :: মহিদুল ইসলাম, উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)