যুবকের পুরুষাঙ্গ কেটে নিলো হিজড়া !

বিয়ে না করায় মো. হুমায়ন (২৫) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে সেতু নামে তৃতীয় লিঙ্গি (হিজড়া) এক প্রমিকা।

শুক্রবার রাত ১১ টার দিকে বাগেরহাটের মংলা শহরে এ ঘটনা ঘটে।

হুমায়ন মংলার কানাইনগর এলাকার মতি হালদারের ছেলে। ঘটনার পর পর তাকে মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রাতেই খুলনায় রেপার্ড করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শনিবার সকালে ৩ জনকে আটক করেছে মংলা থানা পুলিশ। আককৃতরা হলেন- প্রেমিকা সেতু (৩০) ,তার ভাই এমদুল হাওলার এবং মা ছালেহা বেগম।

মংলা থানার সেকেন্ড অফিসার (এসআই) মঞ্জুর এলাহি বাগেরহাট ইনফো ডটকমকে জানান, হুমায়নের সাথে সেতু নামে ওই হিজড়ার প্রেমের সম্পর্ক ছিলো বলে দাবি সেতুদের পরিবারের। হুমায়ন সেতুকে বিয়ে না করে ক’দিন আগে অন্য এক মেয়েকে বিয়ে করেছেন জেনে ক্ষেপে যান তিনি।

পরে শুক্রবার রাতে ফুসলিয়ে হুমায়নকে শহরের রাতারাতি কলনির বাসায় ডেকে এনে পুরুষাঙ্গ কেটে দেয় সেতু ও তার সহযোগীরা।

bagerhat-map2এ ঘটনায় হুমায়নের নববধু লাভলী আক্তার বাদী হয়ে মংলা থানায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার সকালে অভিযোগের ভিত্তিতে সেতু, তার ভাই ও মাকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে, মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক অনুপম মজুমদার শনিবার দুপুরে বাগেরহাট ইনফো ডটকমকেকে জানান, হুমায়নের পুরুষঅঙ্গ সম্পূর্ণ কেটে ফেলা হয়েছে। তার অবস্থা আশংকা জনক দেখে শুক্রবা রাত সাড়ে ১১টারদিক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়।

১২ জুলাই ২০১৪ :: এমএম ফিরোজ, স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)