বাগেরহাটে দুই স্কুল ছাত্রের মৃত্যু

বাগেরহাটে বজ্রপাতে হৃদয় গাজী (১০) ও আয়ুব আলী গাজী (১৫) নামে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

Bagerhat-Map-2শনিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের নাগেরডেমা গ্রামের পঞ্চমালা বিলে গরু রাখার সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাতে ওই দু’জনের মৃত্যু হয়।

নিহত হৃদয় গাজী (১০) বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের নাগেরডেমা গ্রামের হুমায়ুন গাজীর ছেলে। আর আয়ুব আলী গাজী (১৫) একই এলাকার মতলুব গাজীর ছেলে।

হৃদয় নাগেরডেমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র এবং আয়ুব আলী ডেমা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানান, শনিবার সকালে নাগেরডেমা গ্রামের হৃদয় ও আয়ুব বাড়ির পাশের পঞ্চমালা বিলে ঘাস খাওয়াতে গরু নিয়ে মাঠে যায়। দুপুরে হঠাৎ করে আকাশে কালো মেঘ জমে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে হৃদয় ও আয়ুব বজ্রপাতে আক্রান্ত হয়ে মাঠে মধ্যে পড়ে যায়।

ডেমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনি মল্লিক বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বিলে থাকা অন্য লোকজন বাড়ি ফেরার পথে ওই দু’জনকে মাঠের মধ্যে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তারা তাদের তুলে এনে চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃতবলে ঘোষণা করেন।

বাগেরহাট সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, হৃদয় ও আয়ুবকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। বজ্রপাতে তাদের শরীরের বিভিন্নস্থান ঝলসে গেছে।

ধারনা করা হচ্ছে হাসপাতালে আনার পথে তাদের মৃত্যু হয়েছে।

২৬ জুলাই ২০১৪ :: অলীপ ঘটক, স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)