ছাত্রলীগের উপর ছাত্রলীগের হামলা

বাগেরহাটে বেলায়েত হোসেন ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক গ্রুপের উপর আহ্বায়ক গ্রুপের হামলার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকাল শোয়া ৮ টার দিকে সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের দেপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলায় ওই কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ও সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের দেপাড়া এলাকায় আলী আকবার মেম্বরের ছেলেসোহেল হাওলাদার (২৬),  তার ভাই আসলাম হাওলাদার (২২) এবং পথচারী এমাদুল পাইক (২৭)।

তাদেরকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতেল ভর্তি করা হয়েছে।

আহত সোহেল হাওলাদার (২৬) বাগেরহাট ইনফো ডটকমকে জানান, শনিবার সকালে এলাকার একটি মসজিদের পুকুরের ঘাটে বসে দাত ব্রাস করছিলেন তিনি। এসময় হঢাৎ অতর্কি ভাবে বেলায়েত হোসেন ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক সোহেল হাওলাদারসহ পাাঁচ-ছয় জন তাদের উপর ধারাল অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় তাকে বাঁচাতে এলে তার ভাই আসলাম ও পরচারী এমাদুল আহতহন।

তবে এ ব্যাপারে অভিযুক্ত ওই কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আওলাদারের সাথে একাধিক বার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

তাদের শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের একাধিক কোপের চিহ্ন রয়েছে। আঘাত গুরুত্বর হওয়া তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর (রেফার্ড) করা হয়েছে বলে বাগেরহাট সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন।

এ ব্যাপালে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আজম খান বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, এঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। ঘটনা স্থালে থানা পুলিশের একজন উপ-পরিদর্শকের নেতৃতে পুলিশের একটি দল রয়েছে। তারা ফিরে এলে এ ব্যাপারে বিস্তারিত জানান সম্ভব হবে।

০৯ আগস্ট ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)