প্রচ্ছদ / খবর / বাগেরহাটে আঃলীগের শোক র‌্যালি

বাগেরহাটে আঃলীগের শোক র‌্যালি

Bagerhat-Pic-01(14-08-14)জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে বাগেরহাটে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাটে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের রেলরোডস্থ দলীয় কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার রেল রোডে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হ্যাপী বড়াল ও বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান । শোক র‌্যালিতে জেলা আওয়ামী লীগ, তার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

এদিকে, জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু চিত্রাংকন প্রতিযোগীতার মধ্য দিয়ে জেলা প্রশাসনের উগ্যোগে বাগেরহাটে ২ দিনের কর্মসূচী শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকালে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে বাগেরহাট শিশু একাডেমীর উদ্যোগে এই চিত্রাংকন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। বাগেরহাট শহরসহ প্রত্যান্ত গ্রামাঞ্চলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দেড় শতাধিক শিশু-কিশোর এই প্রতিযোগীতায় অংশ নেয়। আগামীকাল ১৫ আগষ্ট অনুষ্ঠানের মাধ্যমে চিত্রাংক প্রতিযোগীতার বিজয়ীরে পুরষ্কার বিতরণ করা হবে।

এছাড়া বাগেরহাট জেলা আওয়ামী লীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে ২ দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে। দিনটি উপলক্ষে শহরের শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে বৃহস্পতিবার আয়োজন করা হয় আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহাফিলের।

১৪ আগস্ট ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই

About ইনফো ডেস্ক