বাগেরহাট কলেজিয়েট স্কুলের ১৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী

Bagerhat-Pic-01(23-08-14)নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে ঐতিহ্যবাহী বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুলের ১৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী।

এ উপলক্ষে শনিবার সকালে স্কুল প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীতে স্কুলের বর্তমান ছাত্র-ছাত্রী থেকে শুরু করে প্রাক্তন শিক্ষার্থী, সংসদ সদস্য ও প্রশাসনের কর্তাব্যক্তিরা অংশ নেন। প্রতিষ্ঠা বার্ষিকী ও পূনর্মিলনীর এ আয়োজনকে ঘিরে নবীন ও প্রবীন শিক্ষার্থীদের মিলন মেলায় পরিনত হয় স্কুল প্রাঙ্গন।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বাগেরহাট পৌর মেয়র ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি খান হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের এমপি হ্যাপী বড়াল, জেলা প্রশাসক মুঃ শুকুর আলী, পুলিশ সুপার মো: নিজামুল হক মোল্যা, বাগেরহাট সরকারি পিসি কলেজের অধ্যক্ষ প্রফেসর সুকন্ঠ কুমার মন্ডল ও বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহম বাগেরহাট ইনফো ডটকমকে জানান, ১৮৭৮ সালে যাত্রা শুরু ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানটির করে ২০১২ সালে কলেজিয়েটে রূপান্তরিত হয়। শুরু থেকে সুনামের ধারা অব্যহত থাকা এ প্রতিষ্ঠানে বর্তামানে প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত প্রায় এক হাজার শিক্ষার্থী অধ্যায়ণরত রয়েছে।

২৩ আগস্ট ২০১৪ :: আহসানুল করিম, স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)