মিথ্যা হয়রানীর আশংকায় ইউপি চেয়ারম্যান

Rampalমিথ্যা হয়রানীর আশংকায় বাগেরহাটের রামপালের এক ইউপি চেয়ারম্যান সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার চুলকাঠি প্রেসক্লাবে উপজেলার উজলকুড় ইউনিয়নের চেয়ারম্যান খাজা মইন উদ্দিন আক্তার এ সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি উজলকুড় ইউনিয়নের দুই দুই বার নির্বাচিত চেয়ারম্যান। আমার পিতা মরহুম আঃ সোবহান শেখও ইউনিয়নের একাধিক বার নির্বাচিত মেম্বর ও চেয়ারম্যান ছিলেন। ইউপি চেয়ারম্যান ছাড়াও রাজনৈতিকভাবে চেয়ারম্যান আমি উপজেলা বিএনপি’র সাংগাঠনিক সম্পাদক।’

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন,  চেয়ারম্যান হিসাবে আমার জনপ্রিয়তা এবং রাজনৈতিক প্রতিহিংসার কারণে আমার বিরুদ্ধে একের পর এক তিনি মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দেওয়া হচ্ছে। এ পর্যন্ত আমার নামে অর্ধ-শতাধীক মামলা হলেও অধিকাংশ মামলা হতে অব্যহতি পেয়েছেন।

এসময় তিনি উল্লেখ করেন, গত নির্বাচনের আগে মিথ্যা অভিযোগে মন্ত্রণালয় হতে আমাকে চেয়ারম্যানের কার্যক্রম থেকে সাময়িক বরখাস্ত করা হলেও আইনী মোকাবেলায় তা’ মিথ্যা প্রমানিত হয়েছে এবং তারপর আবারও বিপুল ভোটের ব্যবধানে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। কিন্তু আমি যেন সুষ্ঠুভাবে চেয়ারম্যানের কার্যক্রম চালাতে না পারি, সে লক্ষে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র, মিথ্যা মামলা ও বিভিন্ন দপ্তরে ভিত্তিহীন অভিযোগ করে আসছে।

একের পর এক আনীত অভিযোগগুলো আইনী মোকাবেলাই শেষ করতে না করতে প্রতিপক্ষরা অন্য ষড়যন্ত্রে মেতে ওঠে।

লিখিত বক্তব্যে তিনি আরো অভিযোগ করেন,  বিশ্বস্ত সূত্রে আমি জানতে পারেছি যে, জনগণ হতে আমাকে বিচ্ছিন্ন করতে একটি স্বার্থম্বেষী মহল আবারও বিভিন্ন দপ্তরে তার এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে তাকে হয়রানীর অপচেষ্টা চালচ্ছে।

এজন্য তিনি বা তার পরিবারের সদস্যরা ষড়যন্ত্রের শিকার হয়ে জনগন হতে যাতে বিচ্ছিন্ন না হন সে জন্য প্রশাসনিক কর্মকর্তাদের নিকট আকুল আবেদন জানান তিনি। একই সাথে প্রশাসনের প্রতি সকল ঘটনার তদন্তপূর্বক প্রতিপক্ষদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান চেয়ারম্যান খাজা মইন উদ্দিন।

২৩ আগস্ট ২০১৪ :: আরিফুল ইসলাম ঢালী,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)