বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

Bagerhat-Pic-01(17-10-2014)বাগেরহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে জলিল আকন ওরফে গেদু (৩০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে শহরের জজ কোর্ট সংলগ্ন খুলনা-বাগেরহাট মহাসড়কের পাসে এ ঘটনা ঘটে।

নিহত জলিল আকন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ছোট মাছুয়া গ্রামের বাসিন্তা। তিনি বাগেরহাট শহরের খারদ্ধার এলাকার শওকত আকঞ্জির বাড়ি ভাড়া থাকতেন।

জলিল আকন ওরফে গেদু পেশায় নির্মান (ঢালাই মেশিনের) শ্রমিক ছিলেন। কাজ না থাকায় আজ রান্নার জ্বালানি সংগ্রহের জন্য তিনি গাছে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হন।

বাগেরহাট ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার জয়নাল আবেদিন তিতাস বাগেরহাট ইনফো ডটকমকে জানান, দুপুর আনুমানিক ১ টার দিকে পুলিশ কন্ট্রল রুমের মাধ্যমে তারা জনতে পারেন জজ কোর্ট এলকার একটি গাছে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবক ঝুলে আছে। খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে এসে তারা মৃত দেহটি উদ্ধার করে পুলিশে হস্তান্তর করেন।

বাগেরহাট সদর মড়েল থানর উপ-পরিদর্শক (এসআই) মো. ঈমন উদ্দিন বাগেরহাট ইনফো ডটকমকে জানান, শনিবার বেলা পৌনে ১২ টার দিকে গাছ থেকে লাকড়ি (রান্নার শুকনো জ্বালানী কাঠ) সংগ্রহের জন্য জলিল মহাসড়কের পাশের একটি মেহগনি গাছে ওঠে। দুপুর ১ টার কিছু আগে ওই গাছ লাগোয়া বিদ্যুৎ লাইনের সাথে পৃষ্টে একটি ডালে আগুন ধরে যায়।

এতে ঘটনাস্থালে তার মৃত্যু হয় এবং লাশটি গাছে ঝুলে যায়।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তারা ফায়ার সার্ভিসে খরর দেন। দুপুর ১টা ১২ মিনিটে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

১৮ অক্টোবর ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-এনআরএডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1852 Posts)