মোরেলগঞ্জে অন্ত:সত্ত্বা তরুণীর লাশ উদ্ধার

Lashবাগেরহাটের মোরেলগঞ্জে অন্ত:সত্ত্বা এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ তার (২৫) পরিচয় জানাতে পারেনি। 

শনিবার সকালে উপজেলার পুঁটিখালী ইউনিয়নের সোনাখালী গ্রামের রাস্তার পাশে একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম খান বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, স্থানীয় লোকজন রাস্তার পাশের একটি ডোবায় অজ্ঞাত এক নারীর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপতাল মর্গে পাঠায়।

তিনি জানান, অন্তত ছয় মাসের অন্ত:সত্ত্বা অজ্ঞাত পরিচয়ের ওই তরুণীর আনুমানিক বয়স ২২ থেকে ২৫ বছর। তার পরনে কালো রঙের স্যালোয়ার-কামিজ ও কালোরঙের বোরকা রয়েছে। তবে হত্যার কারণ এবং কীভাবে তাকে হত্যা করা হয়েছে, তা জানাতে পারেননি ওসি।

নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি জানিয়ে ওসি আরো বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারন জানা যাবে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে।

এদিকে, পুঁটিখালী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহচান মিয়া শামীম ও ইউপি সদস্য মোঃ শহিদুল মল্লিক বাগেরহাট ইনফো ডটকমকে জানান, ঘটনাস্থল থেকে একটি মানিব্যাগ (ছেলেদের), ওই তরুণীর হাতব্যাগে এবং তাতে তার অষ্টম শ্রেণি পাশের একটি সনদ পাওয়া গেছে।

ওই সনদ অনুযায়ী নিহত তরুণীর বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায়। নাম আয়শা আক্তার হ্যাপী (২২)। তবে, কাগজপত্র ভিজে যাওয়ায় পিতার নাম পরিস্কার করে বোঝা যায়নি।

উদ্ধারকৃত মানিব্যাগটি সোনাখালী গ্রামের তারা মিয়ার ছেলে মোঃ ইব্রাহীম শেখের। মানিব্যাগ ছাড়াও কিছু কাপড়-চোপড় পাওয়া গেছে বলে জানান তারা।

স্থানীয়দের ধারনা, ইব্রাহীম শেখের সাথে আসার পথে হ্যাপীকে হত্যার পর লাশ ওই ডোবায় ফেলে রাখা হয়েছে। অন্যদিকে ঘটনার পর থেকে ইব্রাহীমের কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

২৫ অক্টোবর ২০১৪ :: স্টাফ ও স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
বাপ্পা/এজি/আইহক-এনআর এডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1853 Posts)