বেতাগা ইউপি চেয়ারম্যানকে গণসংবর্ধনা

জাতীয় পুরোস্কার প্রাপ্ত বাগেরহাটের শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান স্বপন দাশ যুক্তরাষ্ট্র হতে সম্মামনা পেয়ে দেশে ফেরায় বেতাগা ইউনিয়ন আওয়ামী-লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ফকিরহাটের স্থানীয় বঙ্গবন্ধু ভবনে এ গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেতাগা ইউনিয়ন আঃলীগের সভাপতি দুলাল কৃষ্ণ দাশের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফকিরহাট সদর ইউপি চেয়ারম্যান শিরিন আক্তার কিসলু, খাঁন শামীম জামান পলাশ, সৈয়দ তৌহিদুল ইসলাম পপলু ও মোঃ রেজাউল করিম ফকির।

শেখ হেলাল উদ্দিন কলেজের অধ্যক্ষ বটুগোপাল দাশের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তিতা করেন, মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল (বীর প্রতিক), শিক্ষাবিদ দাশ শিশির কুমার, নজরুল ইসলাম, শেখ মোঃ ইউনুস আলী, পুস্পক রঞ্জন দাশ, তরুন দাশ, এমএ দাউদ, তাপস দাশ, কামরুল ইসলাম, মল্লিক আবুল কালাম আজাদ, শহীদুল ইসলাম, শিক্ষক প্রদ্যুৎ দাশসহ বিভিন্ন সুশিল সমাজের নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানের পূর্বে ফকিরহাট বিশ্বরোড মোড়ে ৫ ইউপি চেয়ারম্যান দলীয় নেতাকর্মী, টাউন নওয়াপাড়া মোড় বঙ্গবন্ধু মাধ্যমিক বালিকা বিদ্যালয়, কাটাখালী বাসষ্ট্যান্ডে পিলজংগ ইউনিয়ন আঃলীগ শ্রমিকলীগ বাজার বর্ণিক সমিতি,বাগেরহাট জেলা মাইক্রো মালিক সমিতি ও শুকদাড়া মোড়ে বাগেরহাট জেলা গ্রাম বাংলা অটো ভ্যান (মুক্তি) মালিক সমিতিসহ উপস্থিত শতশত দলীয় ও সামাজিক বিভিন্ন ব্যাক্তিরা তাকে পথে পথে গণসংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এছাড়া বেতাগা বাজার বণিক সমিতি, বেতাগা পোল্ট্রি শিল্প সমবায় সমিতি, শিক্ষক কর্মচারীসহ বিভিন্ন সংগঠনের পক্ষ হতে আলাদা আলাদা সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য গত ১৮অক্টোবর উক্ত চেয়ারম্যান দি গ্লোবাল হাঙ্গার প্রজেক্টের আমত্রনে যুক্তরাষ্ট্রের নিউইয়াক শহরে দারিদ্র বিমোচন কনফারেন্সে যোগদান করে আজ মঙ্গলবার দেশে ফিরে আসায় তাকে এই গণসংবর্ধনা প্রদান করা হয়।

০৪ নভেম্বর ২০১৪ :: পি কে অলোক, উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
পিকেএ/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)