মোরেলগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে রক্তাক্ত জখম

বাগেরহাটের মোরেলগঞ্জে সায়েম সরদার (৩২) নামে এক ইউপি সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম এবং দু’টি পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

বুধবার সকালে উপজেলার কামলা বাজারে অবস্থিত রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

আহত সায়েম সরদার রামচন্দ্রপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) এবং এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম খান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, গুরুতর আহত ইউপি সদস্য সায়েমকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Zemanta Related Posts Thumbnailনাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শী রামচন্দ্রপুর ইউনিয়নের এক ওয়ার্ড সদস্য বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ইউনিয়নের সকল সদস্যের উপস্থিতিতে পরিষদের মাসিক সভা শুরু হয়। সভা শেষে পরিষদ থেকে বেরিয়ে ফেরার পথে আগে থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে ইউপি সদস্য সায়েম সরদারের উপর হামলা চালায়।

‘১৫ থেকে ২০ জনের ওই সন্ত্রাসীরা সায়েমের শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ী কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়’ বলেন তিনি।

তবে, কি কারনে তাঁর উপর এ হামলা হয় সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেনি।

রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, ‘পরিষদের মাসিক সভা চলাকালে আমার কাছে সংবাদ আসে স্থানীয় কামলা বাজারে ১৫-২০ জনের একটি মুখোশধারী সন্ত্রাসী দল সশস্ত্র অবস্থায় অবস্থান করছে। আমি আমার সভায় উপস্থিত সকল সদস্যকে বিষয়টি অবহিত করে দ্রুত সভা শেষ করে পরিষদ থেকে চলে আসি।’

এর কিছুক্ষণ পর ওই হামলার সংবাদ পাই। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে, হামলার কারন বিষয়ে স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার ও অভ্যান্তরীন আওয়ামী কোন্দলের কারনে একই হামলার ঘটনা ঘটে।

তবে, কি কারনে এ হামলার ঘটনা ঘটেছে তদন্ত ছাড়া এখনই তা বলা যাচ্ছে না বলে জানান ওসি।

১৯ নভেম্বর ২০১৪ :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এজি/আই হক-এনআরই/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)