যাত্রাপুরে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

বাগেরহাটের যাত্রাপুরে মনির শেখের (৪৫) নামে এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যূ হয়েছে।

নিহত মনির শেখ বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর বাজারের ‘যমুনা সাউন্ড সিস্টেম’ এর সত্ত্বাধিকারী। তিনি যাত্রাপুর গ্রামের আকব্বর শেখের ছেলে।

শনিবার দুপুরে পুলিশ নিহত মনিরের ঘরের পাশে একটি সবেদা গাছের সাথে ঝুলান্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। বাগেরহাট সদর হাসপাতাল মর্গে তাঁর লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

oporadhনিহত মনির শেখের বৃদ্ধ মা হেলেনা বেগম দাবি করেছেন, পারিবারিক কলহের জের ধরে মনিরকে ৪-৫ দিন আগে পুত্রবধু মারপিট করে। শুত্রবার রাতে তাকে মারপিট করে হত্যা করে তার লাশ গাছে ঝুলিয়ে রাখে।

তবে নিহতের স্ত্রী নাহার বেগম এ অভিযোগ অস্বীকার করে বলেন, তার স্বামীর সঙ্গে পাবিারিক কলহ ছিল। শুক্রবার তিনি (মনির) বাড়িতে ছিলেন না। শনিবার ভোরে ফজরের নামাজ পড়তে ঘুম থেকে উঠে দেখি মনিরের লাশ গাছের সাথে ঝুলানো। সে কষ্টে-দূঃখে আত্মহত্যা করেছে বলে তিনি দাবি তার।

এলাকাবাসি বলছে, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ ও বিরোধ চলে আসছিল। ব্যবসায়ী মনির ছিল সকলের কাছে সদালাপী। তার কোন শত্রু ছিল না।

তার এই মুত্যু রহস্যজক বলে তারা দাবি করেন।

এব্যাপারে বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন বাগেরহাট ইনফো ডটকমকে জানান, নিহতের পরিবারের মধ্যে কলহ ছিল। লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

‘এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছেনা’, বলে মন্তব্য করেন ওই এসআই।

২২ নভেম্বর ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরই/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)