আ’লীগ নেতা মোজাম্মেল হত্যা; সিআইডির চার্জশীট

বাগেরহাটের মোরেলগঞ্জে চাঞ্চল্যকর আওয়ামী লীগ নেতা মোজাম্মেল সিকদার হত্যা মামলার চার মাস পর অভিযোগ পত্র (চার্জশীট) দাখিল করেছে সিইউডি।

Murder৬ জনকে অভিযুক্ত করে মামলার ২য় তদন্তকারী কর্মকর্তা বাগেরহাট জেলা সিআইডির উপ-পরিদর্শক (এসআই) খান মাহবুবুর রহমান ২৮ ডিসেম্বর  আদালতে চার্জশীট দাখিল করেন।

তবে মামলার বাদী নিহত মোজাম্মেল সিকদারের ছেলে মোঃ জাহিদ হাসান বৃহস্পতিবার বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, আমি ওই চার্জশীটে সন্তুষ্ট না। কোর্টে এর বিরুদ্ধে আপত্তি দেব।

আদালতে দেওয়া চার্জশীটে অভিযোগ প্রমানিত না হওয়ায় এজাহার নামীয় অপর ১৮জনকে খুনের দায় থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করা হয়েছে।

অভিযুক্তরা হচ্ছেন, তরিকুল ইসলাম মুকুল(৩৩), ইমরুল চোকদার(৩০), হেমায়েত বিশ্বাস(৪৩), লিটন বিশ্বাস (২৯), সুজন তালুকদার(২৪) ও কামরুল তালুকদার(৩৬)।

উল্লেখ্য, গত বছরের ৩ সেপ্টেম্বর রাত ৯টার দিকে ওয়ার্ড় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিউধরা গ্রামের মোজাম্মেল হোসেন সিকদারকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। দু’দিন পরে ২৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করে।

মোরেলগঞ্জ থানা সে সময়কার ওসি মোঃ আসলাম খান মামলাটির তদন্ত করেন। টানা ২৭ দিন তদন্ত করে মামলার কোন কিনারা করতে পারেন নি। প্রকৃত খুনীদের কেউ গ্রেফতারও হয়নি।

এ অবস্থায় মামলাটি সিআইডির তফশীলভূক্ত হলে ২৩ অক্টোবর এসআই খান মাহবুবুর রহমান তদন্তভার গ্রহন করেন। ২ মাস ৫দিনের তদন্ত শেষে ২৮ ডিসেম্বর তিনি আদালতে অভিযোগ পত্র (যার নং-৩৬৫) দাখিল করেন।

০১ জানুয়ারি ২০১৫ :: রাজীব আহ্সান রাজু, উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
** বাগেরহাটের মোরেলগঞ্জে আ.লীগ নেতা খুন
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)