সাংবাদিকদের সাথে বাগেরহাটের নবাগত ডিসি’র মতবিনিময়

বাগেরহাটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিতিমূল সভা করেছেন নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোঃ জাহাংগীর আলম।

Bagerhat-Pic-(05-01-2015)DCসোমবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলায় কর্মরত সাংবাদ কর্মীদের সাথে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক বলেন, ‘স্বচ্ছতা ও জবাব দিহিতার মধ্য দিয়ে কর্মজীবন পার করতে চান। এ জন্য জনস্বার্থে সকল ক্ষেত্রে সৎ সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

এসময় তিনি আরও বলেন, ২১ বছরের চাকুরী জীবনে বাগেরহাট জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব গ্রহন ১৯ তম কর্মস্থল।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, গঠনমূলক ও বাস্তবমূখী সংবাদিকতার জন্য মানুষ এখনও সাংবাদিকদের প্রতি আস্থাশীল। ভাল ও কর্তব্যপরায়ন মানুষ গড়তে সাংবাদিকদের ভুমিকা বেশী থাকে বলে এখনও তিনি বিশ্বাস করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক শাহ আলম সরদার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আরিফ নাজমূল হাসান, প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি অ্যাডঃ শাহ আলম টুকু, সাধারন সম্পাদক অধ্যাপক মাহফিজুর রহমান মাফুজ, প্রেসক্লাবের বিদায়ী সভাপতি বাবুল সরদার।

সাবেক সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাবেক সাধারন সম্পাদক আলী আকবর টুটুল, দিনের আলো প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন মজনু, দৈনিক সংবাদের আজাদুল হক, যমুনা টিভির প্রতিনিধি ইয়ামিন আলী, বাংলানিউজের ইনজামামুল হক, দৈনিক তথ্যর প্রতিনিধি মাসুম হাওলাদার প্রমূখ।

০৫ জানুয়ারি ২০১৫ :: ইয়ামিন আলী, স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)