মংলা বন্দরে হরতাল-অবরোধের বিরুদ্ধে মানববন্ধন

দেশব্যাপী টানা ৩০ দিনেরও বেশী সময় ধরে চলমান হরতাল-অবরোধের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করে মংলা বন্দর ব্যবহারকারী, কর্মকর্তা-কর্মচারী ও ব্যবসায়ীরা।

Bagerha-Mongla-Port-Pic-1(05-02-2015)বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টার দিকে বাগেরহাটের মংলা বন্দর কর্তৃপক্ষের জেটির প্রধান ফটকের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

ঘন্টাব্যাপি এই মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, টানা অবরোধ-হরতালের ফলে মংলা সমুদ্র বন্দর দিয়ে পন্য পরিবহণ ও আমদানী-রপ্তানী মারাত্মক ভাবে ব্যহত হচ্ছে। ক্ষতির মুখে পড়ছে ব্যবসা-বানিজ্য, কোটি কোটি টাকর বিনিয়োগ। বেকার হয়ে পড়ছে বন্দরের শ্রমিক কর্মচারী।

কর্মসূচির নামে সন্ত্রাস, নাশকতা ও পেট্টোল বোমা দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা হচ্ছে। সহিংসতায় অনিশ্চিত হয়ে পড়েছে দেশের ১৫ লক্ষ এসএসসি পরীক্ষার্থীর শিক্ষা জীবন। এর মধ্যদিয়ে জাতীর ভবিষ্যৎ নষ্ট করা হচ্ছে।

দেশের অর্থনীতি বাঁচাতে নাশকতা মূলক সকল কর্মকান্ড বন্ধ এবং অবিলম্বে অবরোধ-হরতাল প্রত্যাহারের দাবি জাননা তারা।

মানববন্ধনে বন্দরের সহকারী ট্রাফিক ম্যানেজার ও বন্দর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের আহ্বায়ক কাজি মোস্তফা কামাল, সিনিয়র অডিট অফিসার গোলদার শাহ্বাজ, সিবিএ সভাপতি মোঃ সাইফ উদ্দিন মিয়া, সিবিএ সাধারণ সম্পাদক স ম আবু বকর সিদ্দিক, বন্দরের সহকারী ট্রাফিক মো. মোস্তফা কামাল, গন সংযোগ কর্মকর্তা মো. মাকরুর জামানসহ মংলা বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

০৫ ফেব্রুয়ারি ২০১৫ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
ফয়সাল/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)