চিতলমারীতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আহত-১০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাগেরহাটের চিতলমারীতে দুই বংশের মধ্যে সংঘর্ষে স্থানীয় এক সংবাদ কর্মীসহ ১০ আহত হয়েছে।

Bagerhat-District-Map-Bangladeshশুক্রবার বিকালে উপজেলা সদরে স্থানীয় ব্রাক অফিসের সামনে দফায় দফায় ওই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে কমপক্ষে ১২ টি দোকানপাট ভাংচুর করা হয়েছে।

আহতের মধ্যে লাবলু মুন্সি (৩২) ও সবুজ মুন্সিকে (৩৮) সন্ধ্যায় চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিক হাতাহতদের সবার নাম জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চিতলমারী উপজেলার শিবপুর গ্রামের বাদশা শেখ ও সবুজ মুন্সির পরিবারের মধ্যে র্দীঘ দিন ধরে এলাকায় বংশীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে শুক্রবার দুপুরে তুচ্ছ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে।

দফায় দফায় সংর্ঘষ চলাকালে ইটপাটকেল ও লাঠিসোটার আঘাতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। এসময় কয়েকটি দোকানপাট ভাংচুর করা হয়েছে। সংর্ঘষ চলাকালে চিতলমারী প্রেসক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজের স্থানীয় প্রতিনিধি মুন্সি দেলোয়ার হোসেন আহত হয়েছেন।

সন্ধ্যায় চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার সরকার জানান, বাদশা শেখ ও সবুজ মুন্সির মধ্যে দীর্ঘদিন ধরে বংশগত বিরোধ চলে আসছিল। এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ওই দুই বংশের সমর্থকরা প্রায়ই বিরোধে জড়িয়ে পড়ে।

সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে পুলিশ ওই ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

১৩ ফেব্রুয়ারি ২০১৫ :: আহসানুল করিম,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)