টাইগারদের জয়ে উল্লসিত বাগেরহাটবাসী

বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দলের অসাধারণ জয়ে দারুণ খুশি এবং উল্লসিত জাতীয় দলের অন্যতম পেসার রুবেল হোসেনের পরিবার ও বাগেরহাটবাসী।

Bangladesh-Crecat-Rubelআগমী ম্যাচগুলোতেও দলের হয়ে দেশের জন্য প্রতিটি খেলোয়ারের ক্রিড়ানৈপূণ্য ও ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আর দেশের জয়ে বাগেরহাটের ছেলে রুবেল হোসেন বড় ভূমিকা রাখবেন এমনটাই প্রত্যাশা তাদের।

বুধবার (১৮ ফেব্রুয়ারি) ২০১৫ বিশ্বকাপের প্রথম খেলায় আফগানিস্তানের বিপক্ষে টিম বাংলাদেশর ১০৫ রানের অসাধারণ জয়ের পর বাগেরহাটে রুবেল হোসেনের বাড়িতে বইছে এক অন্যরকম আনন্দ ধারা।

খেলা শেষে সন্ধায় বাগেরহাট পৌর শহরের পূর্ব বাসাবাটিতে রুবেল হোসেনের বাড়িতে গেলে তার বাবা সিদ্দিকুর রহমান ও মা রবেজান বিবি বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, এই বিশ্বকাপে আমার ছেলে রুবেলের খেলা অনিশ্চিত হয়ে পড়েছিল। অনেক ঝড় ঝঞ্জা কাটিয়ে সে আবার দলে সুযোগ পেয়েছে।

‘প্রথম ম্যাচে ভাল খেলা উপহার দেয়ায় আমরা দারুণ আনন্দিত।’

বিশ্বকাপের আগামী ম্যাচগুলো ছেলেসহ পুরো বাংলাদেশ দলের ভালো খেলার প্রত্যাশা করে রুবেলের মা রবেজান বিবি বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, আফগানিস্তানের বিপক্ষে প্রথম উইকেটটি পাওয়ার পর আমরা সবাই আনন্দ-উল্লাস করতে থাকি। তবে খেলার মাঝামাঝি সময়ে বাউন্ডারির কাছে একটি ক্যাচ ধরতে গিয়ে রুবেল পড়ে যেয়ে ব্যাথা পায়, তখন মনটা কেঁদে ওঠে।

ব্যাথা পাওয়ার পর টিম ম্যানেজমেন্ট তাকে মাঠ থেকে তুলে নেয়। তখন মনে হয়েছিল এই বুঝি আমাদের ছেলে আর কোন ম্যাচ খেলতে পারবে না। এরপর আবার যখন সে মাঠে ফিরলও তখন আবার আনন্দ হয়েছে।

রুবেলের মা আরো বলেন, ‘বাংলাদেশ দলের হয়ে রুবেলসহ যারা খেলছে সবাই আমার ছেলে মতো। ছেলেরা ভালো করলে মায়ের তো ভালো লাগে, তাই না! ওরা সবাই ভাল খেলে দলকে জিতিয়ে নিয়ে দেশে ফিরবে এই কামনা করি।’

দেশের সবার কাছে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দোয়া চান রুবেলের পরিবার।

বাগেরহাট আম্পায়ারস্ এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও রুবেলের বন্ধু মো. আজিম হাওলাদার রাতে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, রুবেল আমাদের বাগেরহাটের গর্ব। রুবেল প্রথম ম্যাচে যে অসাধারন বোলিং এবং ফিল্ডিং করেছে তাতে আমি দারুণ খুশি। প্রতিটি ম্যাচে রুবেল এভাবে খেলতে পারলে বিজয় আমাদের সুনিশ্চিত। দলের সবার জন্য জন্য শুভ কামনা রইল।

বাগেরহাট জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক সরদার সেলিম আহমেদ রাতে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, সকাল থেকেই টেলিভিশনের পর্দায় খেলা উপভোগ করেছি। বাগেরহাটের কৃতি খেলোয়াড় রুবেল হোসেন সুদূর অস্টেলিয়ার মাঠে দেশের হয়ে খেলছে এটা ভাবতেই মনটা আনন্দে ভরে উঠেছে। সে ভাল খেললে তা বাগেরহাটবাসীর জন্য গৌরবের।

প্রথম ম্যাচে যে ক্রিড়ানৈপূণ্য দেখিয়েছে তা আগামী ম্যাচগুলোতে অব্যাহত রাখবে এটাই প্রত্যাশা করছি। রুবেলসহ দলের সকল খেলোয়াড়দের জন্য বাগেরহাট জেলা ক্রিড়া সংস্থার পক্ষ থেকে শুভ কামনা জানাচ্ছি।

১৭ ফেব্রুয়ারি ২০১৫ :: আলীপ ঘটক,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
অলীপ ঘটকWriter: অলীপ ঘটক (34 Posts)