নিখোঁজের ৩ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার

বাগেরহাটের ফকিরহাট থেকে নিখোঁজের তিন দিন পর এক ইজিবাইক চালকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

lashরোববার (২২ ফেব্রুয়ারি) সকালে খুলনার রুপসা উপজেলার বাগেরহাট-(রূপসা)খুলনা মহাসড়কের জাবুসা এলাকার একটি ডোবা থেকে ওই লাশটি উদ্ধার করে পুলিশ।

আকবর আলী শেখের (২৫) নামে ওই ইজিবাইক চালক বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মানসা বাহিরদিয়া ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের আবজাল শেখের ছেলে।

খুলনার রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেসবাহ উদ্দিন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, রোববার সকালে স্থানীয় লোকজন ডোবায় একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ সেখানে গিয়ে অর্ধ গলিত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আকবরের বাবা তার পরিচয় সনাক্ত করেছেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, নিহত আকবর আলী শেখ বাগেরহাট ও খুলনার রুপসা এলাকায় ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। গত ১৯ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৩টার পর থেকে তিনি নিখোঁজ হন।

এর পর থেকে আকবর আলীকে আর কোথাও না পেয়ে তার পিতা আবজাল শেখ শুক্রবার (২০ ফেব্রুয়ারি) ফকিরহাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

১৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুর্বৃত্তরা তাঁকে ইজিবাইকসহ অপহরণ করে ওই দিন রাতের কোন এক সময়ে শ্বাসরোধ করে হত্যা করে রাস্তার পাশের ডোবায় মৃতদেহটি ফেলে ইজিবাইকটি নিয়ে পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা হচ্ছে পুলিশ।

এই ঘটনায় নিহতের বাবা আবজাল শেখ বাদী হয়ে রুপসা থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন।

তবে রোববার রাত ১১টা পর্যন্ত পুলিশ আকবর আলী হত্যার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার বা তার ইজিবাইকটি উদ্ধার করতে পারেনি।

২২ ফেব্রুয়ারি ২০১৫ :: স্টাফ ও উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)