প্রচ্ছদ / খবর / মোরেলগঞ্জে আগুনে পুড়ল ৭টি দোকান-বসতঘর

মোরেলগঞ্জে আগুনে পুড়ল ৭টি দোকান-বসতঘর

বাগেরহাটের মোরেলগঞ্জে পৃথক দু’টি অগ্নিকান্ডে ৫টি দোকান, একটি বসতঘর ও একটি ইলেকট্রনিক্স সামগ্রীর শো-রুম পুড়ে গেছে।

Morrelgong-Fire-Pic-(28-02-15)শুক্রবার দিবাগত রাত ২টার (২৮ ফেব্রুয়ারি) দিকে উপজেলার হোগলাপাশা ইউনিয়নের লক্ষ্ণনেরহাট বাজারে অগ্নিকান্ডে সম্পূর্ণ পুড়ে যায় ৫টি দোকান ও একটি বসতঘর।

ক্ষতিগ্রস্থদের দাবি, পরিকল্পিত ভাবে পেট্রল দিয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয় দূর্বৃত্তরা। এতে তাদের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী রফিকুল ইসলাম বাগেহরাট ইনফো ডটকমকে জানান, রাত ২টার দিকে পেট্রল দিয়ে বাজারে তার যন্ত্রপাতির দোকানে আগুন দেয় অজ্ঞাত দুর্বৃত্তরা। মুহুর্তে তা ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী আনোয়ার হাওলাদারের কাপড়ের দোকান ও বসতঘর, মনিরুল ইসলামের মুদি দোকান, সোহাগ হাওলাদারের কাপড়ের দোকান এবং দোলোয়ার হাওলাদারের মোবাইলের দোকানে।

ছড়িয়ে পড়া আগুনের এই ঘটনায় মুহুর্তে পুড়ে ছাই হয়ে যায় ওই ৫টি দোকান ও একটি বসত ঘর।

এদিকে, শুক্রবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে মোরেলগঞ্জ উপজেলা সদর বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ইলেকট্রনিক্স সামগ্রী ওয়ালটনের শো-রুমে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মোরেলগঞ্জে ওয়ালটন শো-রুমের ডিলার নুরুল ইসলাম জানান, আগুনে প্রায় লক্ষাধিক টাকার টাকার ক্ষতি হয়েছে।

মোরেলগঞ্জ থানর ওসি মো. রফিকুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ওয়ালটন শো-রুমে আগুন লাগলে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নিয়ন্ত্রনে আনে।

অন্যদিকে লক্ষ্ণনেরহাট বাজারের অগ্নিকান্ডে বিষয়ে ক্ষতিগ্রস্থদের অভিযোগের বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

২৮ ফেব্রুয়ারি ২০১৫ :: উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এজি/আই হক-এনআরএডিটর/বিআই

About ইনফো ডেস্ক