মোরেলগঞ্জে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

Bagerhat-Morrelgonj-Pic(24-03-15)Dubiবাগেরহাটের মোরেলগঞ্জে দু’দিন আগে পানগুছি নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ মাদ্রাসাছাত্র লিমন হাওলাদারের (১২) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার (২৬ মার্চ) সকালে নদীর সোনাখালী এলাকার চর থেকে শিশুর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এর আগে মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে মোরেলগঞ্জ ফেরিঘাটে সাঁতরে কাটতে গিয়ে নিখোঁজ হয় লিমন

লিমন হাওলাদার মোরেলগঞ্জ পৌরসভার ফেরিঘাট এলাকার ওমর ফারুক (রহ.) হেফজখানার চতুর্থ শ্রেণীর ছাত্র এবং বারইখালী এলাকার এমাদুল হাওলাদারের ছেলে।

মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা স.ম আরিফুল হক বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, মঙ্গলবার দুপুর পৌনে ২ টার দিকে লিমন তার শিক্ষা প্রতিষ্ঠানের পাশে অবস্থিত পানগুছি নদীর ফেরিঘাটে বসে নদীতে কচুড়িপানার ওপর একটি পাখি বসে থাকতে দেখে, তা ধরতে নদীর পানিতে সাঁতার দেয়।

সে সময় ঘাটে থাকা স্থানীয়রা লিমনকে নদী থেকে আর উঠতে না দেখে নিজেরা নেমে তাঁকে খুঁজতে শুরু করে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে আমরা সেখানে প্রশিক্ষিত ডুবুরি দল নিয়ে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করি। কিন্তু দীর্ঘ্য সময় ধরে চেষ্টা করেও তাকে উদ্ধার করতে না পেরে অভিযান সমাপ্ত ঘোষনা করা হয়।

মোরেলগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম জানান, স্থানীয়রা সকালে সোনাখালীর চরে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

২৬ মার্চ ২০১৫ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এজি/আই হক-এনআরএ/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)