ফকিরহাটে বিদ্যুৎষ্পৃষ্টে পিতার মৃত্যু, ছেলে আহত

বাগেরহাটের ফকিরহাটে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে কাজী শাহাদাত হোসেন (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এসময় গুরুত্বর আহত হয়েছেন তার ছেলেও।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের শ্যামবাগাত গ্রামে কৃষি জমিতে বিদ্যুৎ চালিত সেচ মেশিন চালু করতে গিয়ে এ ঘটনা ঘটে।

বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত শাহাদাত হোসেন ছেলে রাসেল কাজীকে (২২) আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত কাজী শাহাদাত হোসেন পিলজংগ গ্রামের প্রয়াত কাজী আরশাদ আলীর ছেলে।

পিলজংগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান শামীম হাসান পলাশ বাগেরহাট ইনফো ডটকমকে জানান, শাহাদাত হোসেন তার ছেলেকে নিয়ে নিজের বোরো ধানের জমিতে যান। সেখানে গিয়ে তিনি তার জমিতে বিদ্যুৎ চালিত সেচ পাম্প চালু করতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্ট হন।

এসময় তার পাশে থাকা ছেলে রাসেল তাঁকে ছাড়াতে গিয়ে সেও বিদ্যুতায়িত হন। ঘটনাস্থালের পাশের জমিতে থাকা অন্য কৃষকরা ঠিক পেয়ে দ্রুত ছুটে গিয়ে সেচ পাম্পের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে তাদের উদ্ধার করেন।

ফকিরহাট মডেল থানার ওসি আনিসুর রহমানবাগেরহাট ইনফো ডটকমকে বিষয়টি নিশ্চিত করে জানান, কাজী শাহাদাত ঘটনাস্থলেই মারা যান। তার ছেলে রাসেলকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

০৬ এপ্রিল ২০১৫ :: উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হকএনআরএডিটর/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1304 Posts)