চিতলমারীতে বিপুল পরিমাণ ইয়াবা-জাল টাকা-মাদক উদ্ধার

বাগেরহাটের চিতলমারীর এক মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা, নগদ ১০লাখ টাকা, ২৭০ পুরিয়া হেরোইন, এক কেজি গাঁজা ও ২২ হাজার টাকার জাল নোট উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ এপ্রিল) বিকেলে চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামে মাদক ব্যবসায়ী বাবলু শেখের (৩৫) বাড়িতে অভিযান চালিয়ে এ সব উদ্ধার করা হয়।

তবে বাবলুকে পুলিশ আটক করতে পারেনি। বাবলু শেখ চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের শেখ আব্দুল হাকিমের ছেলে।

২২ হাজার টাকার জাল নোটের মধ্যে ৪২টি পাঁচশ টাকা ও একটি এক হাজার টাকার নোট রয়েছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার বিকেলে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী বাবলু শেখ এলাকায় ও এলাকার বাইরে থেকে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। কিন্তু কোন অবস্থায় তাকে ধরা যাচ্ছিল না।

বাবলু শেখ মাদকের একটি বড় চালান নিয়ে বাড়িতে এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযানে যায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবলু ও তার পরিবারের সদস্যরা পালিয়ে গেলে তার ঘরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক, নগদ ও জাল টাকা উদ্ধার করা হয়।

বাবুলের বিরুদ্ধে চিতলমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। তাকে ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

২২ এপ্রিল ২০১৫ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হকএনআর এ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)