বিয়ের খবরে ‘রুবেল’কে উদ্যেশ করে ‘হ্যাপি’র খোলা চিঠি

‘রুবেলে’র বিয়ের খবরে তাকে উদ্যেশ করে খোলা চিঠি লিখেছেন আলোচিত মডেল নাজনীন আক্তার হ্যাপি।

শনিবার (০২ মে) রাত সাড়ে দশটায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে এই চিঠি পোস্ট করেন তিনি।

এর আগে বিয়ে করলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের মামলা তুলে দিবেন বলে জানিয়েছিলেন হ্যাপি। কিন্তু তা আর হয়নি।ৱ

তার বদলে হ্যাপির মামলায় ডিএনএ পরীক্ষার অনুমতি, ফরেনসিকে প্রমাণ না মেলার পরে হ্যাপির রিটসহ নানা বিষয়ে সারাবছরই ছিল তাদের নানা খবর। তবে নতুন খবর হলো রুবেলের বিয়ে। তবে হ্যাপিকে না, পাত্রী বাগেরহাটের মুণিগঞ্জের। এ খবর জানার পর হ্যাপি খোলা চিঠি লিখেন।

পাঠকদের জন্য তার লেখা চিঠিটি হুবুহু তুলে ধরা হলো:

রুবেল,

আমি জানি আপনি খুবই ভাল আছেন। থাকাটাই মনে হয় সাধারণ ব্যাপার। আপনার মত মানুষ সবসময় ভালোই থাকে। আপনার আংটি বদল হয়েছে আমি আগেই জেনেছি। পাকিস্তান সিরিজ এর পর বিয়ে করছেন তাও জানি। যাকে বিয়ে করছেন তার বিষয়ে আপনি অবশ্যই অবগত আমিও অবগত আছি।

তার নাম দোলা। বাগেরহাট এর মুনিগনজ বাড়ি। class 8 এ অধ্যয়নরত দুইবার জে,এস,সি তে ফেল। পাস করতে পারছে না। বাগেরহাটে তার অনেক সুনাম বিশেষ করে ইয়াং ছেলেদের কাছে এক নামে পরিচিত। কারণ অনেক ছেলেদের নাকে দড়ি দিয়ে ঘোরানোর কারণে। দেখতে নাকি ভাল!

এখন একটা কথা বলতে ইচ্ছা করছে, মাকাল ফল দেখার সাধ মিটেছে আমার। তবে একটা কথা আল্লাহ মানুষকে ভাল সময় এবং অর্থ দিয়ে পরখ করেন। হয়তো বা এটা আপনার বোধশক্তির বাইরে। সব মানুষই তার কর্মফল ভোগ করবে। মনে রাখবেন আপনিও মানুষ এবং অবশ্যই আপনি এই নিয়মের বাইরে না। আপনার জীবনে হয়তো আরো অনেক ভাল সময় আসবে হয়তো নিজের অন্যায় গুলো ও ভুলে যাবেন। উপরে একজন আছেন তিনি কিছুই ভুলবেন না। আমার সাথে এত বড় অন্যায় আল্লাহ তায়ালা কিছুতেই সহ্য করবে না।

আমিও দেখব আমার জীবনটা শেষ করে কতদিন ভাল থাকতে পারেন। মানুষের শরীর কেটে যখম হলে আমরা দেখতে পারি কিন্তু ভেতরের খবর কেউ জানতে পারি না। আমার ভেতরটা আপনি একদম শেষ করে দিয়েছেন। আমি কাঁদলে চোখ থেকে শুধু পানি বের হয় না আমার হৃদয় যখম হওয়ার ব্লাড বের হয়। যা কাউকে দেখাতে পারি না। একটা মানুষ কথা বললে, হেটে বেড়ালেই বেঁচে থাকা বলে না। আমাকে অনেক আগেই নিজ হাতে খুন করেছেন। আমি শুধু আল্লাহকে বলি তিনি যেন এই অন্যায় সহ্য না করে।

আপনি আপনার বউকে নিয়ে কোন বাসায় থাকবেন! যে বাসার সবগুলো দেয়াল, আসবাবপত্র আমার ছোঁয়াতে অভ্যস্ত। আপনি কোন হাতে কারও হাত ধরবেন? যে হাত আমার হাত ছাড়া কিছু বুঝতো না! যে বুকে মাথা রাখার জায়গাটা শুধু আমার সেই জায়গাতে অন্য কেউ! বাহ! রুবেল বাহ! এত ভাল অভিনেতা দুনিয়া আর পাবে না। আল্লাহ এখনো কেন চুপ করে আছে?

মনে রেখো আমার ভালবাসা যদি সত্যি হয়ে থাকে তবে খুব তাড়াতাড়ি তোমার বিচার তুমি পেয়ে যাবে। ইনশাআল্লাহ! একটা মানুষের জীবন নিয়ে খেলে তুমি ভাল থাকতে পারবে না। আমার চোখের পানির মূল্য তোমাকে দিতেই হবে।

ইতি
হ্যাপি

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)