অচেতন করে পরিবারের সর্বস্ব লুট

Bagerhat-District-Map-Bangladeshবাগেরহাট সদর উপজেলার একটি গ্রামে এক ঠিকাদারের পরিবারের চারজনকে অচেতন করে সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৯ জুন) সেহরির সময় স্থানীরা অচেতন অবস্থায় সকলকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

অসুস্থরা হলেন- বাগেরহাট সদর উপজেলার সুগন্ধী গ্রামের সহকারী ঠিকাদার আমজাদ আলী (৪৫), তার স্ত্রী সাহিদা বেগম (৩৪), মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী তন্নী (১৪) ও ছেলে সাকিব (১১)।

গৃহকর্তা আমজাদ আলীর শ্যালক স্থানীয় সুগন্ধী হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মো. শাহজাহান জানান, সেহরি খাওয়ার সময় পাশের বাড়ির লোকজন ডাকতে গিয়ে দরজা খোলা পেয়ে দেখতে পায় সকলেই অচেতন। পরে স্বজনরা এসে তাদেরকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

আহত একজনের কাছ থেকে জানতে পায় দুর্বৃত্তরা রান্না করা খাবারের সঙ্গে চেতনাশক ওষুধ মিশিয়ে রেখে ছিল। রাতের খাবার খাওয়ার পর সকলেই অচেতন হয়ে পড়ে। পরে গভীর রাতে ঘরের টিনের ভেড়া কেটে প্রবেশ করে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ গুরুত্বপূর্ণ মালামাল লুটে নেয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোজাম্মেল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতরা সুস্থ হলে বা জ্ঞান ফিরলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় জড়িতদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

১৯ জুন ২০১৫ :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
টুটুল/এসআই/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1321 Posts)