মহাসড়কে ছিনতাইকালে বাগেরহাটে গ্রেপ্তার ৩

Bagerhat-Pic-1(13-07-2015)বাগেরহাটে ছিনতাই করে পালাবার সময় দুই ব্যক্তিকে ধরে পুলিশে দিয়েছে জনতা। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আরো এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার (১৩ জুলাই) সকালে বাগেরহাট সদর উপজেলার শ্রীঘাট এলাকায় খুলনা-বাগেরহাট মহাসড়কে  এ ছিনতাই এর ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলো- খুলনার রুপসা উপজেলার রামনগর এলাকার আলী আকবর শেখের ছেলে মো. রনি শেখ (২৫),একই এলাকার আমীর আলী শেখের ছেলে মিলন শেখ (২৩) এবং আবুল কালাম চৌধুরীর ছেলে লিটন চৌধুরী (২৮)।

এদের মধ্যে রনি ও মিলনকে ছিনতাই করে পালাবার সময় স্থানীয় জনতা ধাওয়া দিয়ে একটি মোটরসাইকেলসহ ধরে ফেলে। পরে তাদের গনপিটুনি দিয়ে পুলিশে কাছে তুলে দেয় জনতা।

অপর ছিনতাইকারী লিটনকে দুপুরে খুলনার রুপসা এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ।

ছিনতাই এর শিকার সদর উপজেলার সদুল্লাপুরের বাসিন্দা শেখ জামাল উদ্দিন (৪৮) বাগেরহাট ইনফো ডটকমকে জানান, ব্যবসার কাজে কামরুল শেখ ও তিনি সকালে ৫১ হাজার ৩০০ টাকা নিয়ে একটি মোটরসাইকেল যোগে বের হন। বাড়ি থেকে বেরিয়ে ঘটনাস্থালে পৌঁছালে দু’টি মোটরসাইকেল যোগে ৬ যুবক এসে তাদের গোতিরোধ করে।

এসময় তারা মারপিট ও ভয় দেখিয়ে সঙ্গে থাকা নগদ টাকা ও মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। ঘটনার সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে ছিনতাইকারীদের ধাওয়া দেয় এবং একটি মোটরসাইকেলসহ দু’জনকে ধরে ফেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোজাম্মেল হক বাগেরহাট ইনফো ডটকমকে জানান, ঈদকে সমনে রেখে ছিনতাইকারে পালাবার সময় একটি চক্রের দুই সদস্যকে ধাওয়া দিয়ে ধরে ফেলে জনতা। পরে তাদের শিকারক্তি অনুয়াই আরো একজনকে রুপসা থেকে আটক করা হয়।

ছিনতাইকারী ওই চক্রটি অপর তিন সদস্যকে আটক এবং খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

১৩ জুলাই :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1251 Posts)