বাগেরহাটে এক গৃহবধূ ও পান চাষি খুন

Bagerhat-Imageবিয়ের চার মাস না পেরুতেই বাগেরহাটে যৌতুকের বলি হয়েছে এক গৃহবধূ। অপরদিকে, নিখোঁজের ৩দিন পর এক পান চাষির লাশ উদ্ধার করেছে পুলিশ।

যৌতুকের বলি হওয়া সকিনা বেগম (২২) বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের রহিমাবাদ গ্রামের আব্দুল বারিক মোল্লার মেয়ে।

আব্দুল বারিক জানান, চলতি বছরের ৯ এপ্রিল জেলার রামপাল উপজেলার চাকশ্রী গ্রামের মোহাম্মদ খাঁর ছেলে কুতুব খাঁর সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের ১৫ দিন পর থেকেই যৌতুক লোভী স্বামী কুতুব খাঁ সকিনাকে বাবার বাড়ী থেকে ৫০হাজার টাকা আনার জন্য প্রায়ই মারধর করত।

‌’সোমবার (৩ আগস্ট) বেলা ১১টার দিকে ফোনে মেয়ের অসুস্থতার কথা জানিয়ে আমাকে দ্রুত আসতে বলেন সকিনার শশুর’।

খবর পেয়ে দ্রুত কুতুব খাঁর বাড়িতে ছুটে গিয়ে সকিনাকে মৃত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন তিনি। সারা ঘর খুঁজেও সকিনার মৃতদেহ ছাড়া তার স্বামী, শশুরসহ পারিবারের অন্য কাউকে না পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন তারা বাবা আব্দুল বারিক।

রামপাল থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থালে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মেয়েটির পরিবারের অভিযোগ ও আঘাতের চিহ্ন দেখে এটি হত্যাকান্ড বলে মনে হচ্ছে।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

অপরদিকে, নিখোঁজের ৩ দিন পর বাগেরহাটে এক পান চাষির লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত পান চাষি হান্নান শেখ (৩৪) বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে।

শুক্রবার সকালে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন তিনি। সোমবার রাতে বাড়ির পাশের একটি মাছের ঘের থেকে বাগেরহাট মডেল থানা পুলিশ লাশ তার উদ্ধার করে।

মঙ্গলবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে নিহত হান্নানের ময়না তদন্ত শেষ হয়েছে।

০৪ আগস্ট :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)