যাত্রাপুরে শিক্ষার্থীর মাঝে স্কুলব্যাগ ও ক্রিড়া সামগ্রী বিতরণ

Bagerhat-Pic-1(31-08-2015)বাগেরহাটের যাত্রাপুরে পাঁচ শতাধিক শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ ও ক্রিড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্থানীয় সরকার বিভাগের সহযোগিতায় সোমবার (৩১ আগস্ট) দুপুরে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

যাত্রাপুর ইউনিয়ন চেয়ারম্যান এম এ মতিনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন, বাগেহরাট সদর উপজেলা চেয়ারম্যান খান মুজিবর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ নজরুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মাসুদুর রহমান, ডিষ্ট্রিক ফ্যাসালিটিটর শ্যামল কুমার রায়, উপজেলা শিক্ষা অফিসার মো: আব্দুল মান্নান, রাংদিয়া কলেজিয়েট স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাংস্কৃতি ব্যক্তিত্ব মীর ফজলে সাঈদ ডাবলু প্রমুখ।

যাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন জানান, যাত্রাপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০৬ জন শিক্ষার্থীদের স্কুল ব্যাগ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৪৫ টি ফুটবল ও ১৩ জন শারিরীক প্রতিবন্ধী শিক্ষার্থীকে অনুদান প্রদান করা হয়।

৩১ আগস্ট :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)