বাগেরহাটে পারটেক্স-এর ফার্নিচার মেলা

Bagerhat-Pertex-Furnitur-Picবাগেরহাটে শুরু হয়েছে মাসব্যাপী ‘পারটেক্স ফার্নিচার’ মেলা। মেলায় পারটেক্সের বিভিন্ন ডিজাইনের ফার্নিচারে আকর্ষণীয় মূল্য ছাড় দেওয়া হচ্ছে।

শনিবার (২৪ অক্টোবর) থেকে শহরের পারটেক্স ফার্নিচার শো-রুমের ৩য় তলায় (বাগেরহাট আমলাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের বিপরীতে) এ মেলা শুরু হয়েছে।

পারটেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর বাগেরহাট শো-রুমের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটি মাসব্যাপী এ মেলার আয়োজন করেছে। মেলায় বিভিন্ন ডিজাইনের ফার্নিচারের ওপর থাকছে সর্বচ্চ ৩০ শতাংশ ছাড়।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলা সকলের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।

মেলায় পারটেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কাঠ, মেলামাইন বোর্ড, শীট মেটাল, গ্লাস ছাড়াও প্লাস্টিকের তৈরী বিভিন্ন ফার্ণিচার সামগ্রী প্রদশিত হচ্ছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অফিস, শিক্ষা প্রতিষ্ঠানসহ যে কোন ঘর মনেরমত করে সাজাতে পারটেক্স ফার্ণিচারের জুড়ি নেই৷ মেলা উপলক্ষে নতুন ডিজাইনের আসবাব এবং ঘর সাজানোর অনুষঙ্গ দিয়ে সাজানো হয়েছে প্যাভিলিয়ন ও শোরুমটি।

সু-বিশাল পরিসরে পারটেক্সের বিভিন্ন ডিজাইনের ফার্নিচার সামগ্রী দেখতে ও কিনতে সকলকে মেলায় যাওয়ার আহ্বান জানিয়েছে প্রতিষ্ঠানটি।

২৬ অক্টোবর :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1304 Posts)