শিশুসন্তানকে গলা টিপে হত্যা করলো বাবা

Bagerhat-Pic-1(06-11-2015)ajmalবাগেরহাটের চিতলমারীতে নিজের আড়াই মাস বয়সী শিশুপুত্র ওসমান শেখকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে ফায়জুল শেখ (২৮) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

শুক্রবার (৬ নভেম্বর) সকালে উপজেলার হিজলা ইউনিয়নের হিজলা চরপাড়া গ্রামে ফায়জুলের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে।

ফায়জুল শেখ চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের চর বড়বাড়িয়া গ্রামের তোফাজ্জেল শেখের ছেলে। স্থানীয়রা তাকে ধরে পুলিশে দিয়েছে।

গ্রেপ্তার ফায়জুল পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্তানকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে।

পুলিশ ও শিশুর স্বজনরা জানায়, ৩ বছর আগে ফায়জুলের সঙ্গে হিজলা চরপাড়া গ্রামের লেবী বেগমের বিয়ে হয়। কিছুদিন ধরে ফায়জুল দ্বিতীয় বিয়ের জন্য চেষ্টা করছিলেন। এ নিয়ে স্ত্রীর সঙ্গে তার প্রায়ই কলহ হতো। ৩ মাস আগে লেবী সন্তান প্রসবের জন্য বাবার বাড়িতে চরপাড়া গ্রামে চলে আসেন। গত ৩ নভেম্বর ফায়জুল তার আড়াই মাস বয়সী ছেলেকে দেখতে শ্বশুরবাড়ি আসেন।

শুক্রবার সকালে লেবী ছেলেকে ঘুম পাড়িয়ে সংসারের কাজ করতে যান। এ সুযোগে ফায়জুল ছেলেকে গলা টিপে হত্যা করেন। পরে স্ত্রীর কাছ থেকে ১০ টাকা চেয়ে নিয়ে পাশের নালুয়া বাজারে চা পান করতে যান।

এদিকে, লেবী ঘরে গিয়ে ছেলেকে মৃত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। পরে গ্রামের চৌকিদারদের সহযোগিতায় স্থানীয়রা ফায়জুলকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

চিতলমারী থানার ওসি (তদন্ত) মো. রবিউল ইসলাম বাগেরহাট ইনফোকে জানান, দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

‘ফায়জুল নতুন করে আবার বিয়ে করতে এই সন্তানকে বাধা বলে মনে করছিল। তাই সে ঠান্ডা মাথায় নিজ সন্তানকে গলা টিপে হত্যা করে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে’ বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

০৬ নভেম্বর :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)