চিতলমারীতে নিখোঁজ ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার

Lashনিখোঁজের পাঁচদিন পর বাগেরহাটের চিতলমারী উপজেলার একটি চিংড়ি ঘের থেকে এক ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলার চৌদ্দহাজারী গ্রামের অজিত পোদ্দারের চিংড়ি ঘের থেকে পা বাঁধা ও ইটে চাপা দেওয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত গোলক সরকার (৪৮) ভারতের উত্তর চব্বিশ পরগণা জেলার হাবড়া উপজেলার আয়ড়া গ্রামের প্রহ্লাদ সরকারের ছেলে। পাসপোর্ট-ভিসা ছাড়াই অবৈধভাবে বাংলাদেশ এসেছিলেন তিনি।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাগেরহাট ইনফো ডটকমকে জানান, গত ৫ ডিসেম্বর ভারত থেকে গোলক সরকার তার জামাই বাগেরহাটের চিতলমারীর চৌদ্দহাজারী গ্রামের প্রসেনজিৎ মণ্ডলের বাড়িতে বেড়াতে আসেন। ১৭ ডিসেম্বর তিনি নিখোঁজ হন। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

এ ঘটনায় ১৯ ডিসেম্বর তার জামাইয়ের পরিবারের পক্ষ থেকে চিতলমারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মিজানুর রহমান তালুকদার জানান, ওই ব্যক্তি নিখোঁজের পাঁচদিন পর মঙ্গলবার সকালে অজিত পোদ্দারের চিংড়ি ঘেরের পাড় দিয়ে যাওয়ার সময় এক কিশোরী একটি ভাসমান লাশ দেখে এলাকাবাসীকে খবর দেয়।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

গোলক সরকারকে কয়েক দিন আগে শ্বাসরোধ করে হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্য চিংড়ি ঘেরে ফেলে দেওয়া হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

উদ্ধারের সময় তার পা বাঁধা এবং প্যান্ট ও কোর্টের পকেটসহ বিভিন্ন জায়গায় ইট ভরা ছিল। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি।

২২ ডিসেম্বর :: স্টাফ ও উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1320 Posts)