বাগেরহাটে ভোটকেন্দ্রের সামনে ‘স্বতন্ত্র’ প্রার্থীর গাড়িতে অগ্নিসংযোগ

Bagerhat-Pic-2(28-12-2015)বাগেরহাট পৌরসভার স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) মেয়র প্রার্থী মিনা হাসিবুল হাসান শিপনের প্রচার গাড়িতে হামলা ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যার কিছু আগে হাড়িখলী সরকারি পৌর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে সামনে এ ঘটনা ঘটে বলে বাগেরহাট মডেল থানার ওসি মো. মিজানুর রহমান জানান।

মিনা হাসিবুল হাসান শিপন বলেন, বিকেলে নির্বাচনী প্রচার কাজে ভাড়া করা মাইক্রোবাস নিয়ে আমার ৯জন সমর্থক প্রচারণা চালাতে হাড়িখালী এলাকায় যায়। এ সময় দু’টি মোটরসাইকেলে করে আসা ছয় যুবক গাড়িটির গতিরোধ করে সবাইকে মারধর শুরু করে। পরে আমার কর্মীরা পালিয়ে গেলে চালক কবিরকে মারধর করে মাইক্রোবাস থেকে নামিয়ে তাতে আগুন ধরিয়ে দেয় তারা।

Bagerhat-Pic-3(28-12-2015)তিনি অভিযোগ করে বলেন, আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খান হাবিবুর রহমানের ক্যাডার বাহিনী নির্বাচনে পরাজয় সুনিশ্চিত জেনে প্রচারণার শুরু থেকে আমার সমর্থকদের ওপর হামলা চালিয়ে আসছে।

তবে আওয়ামী লীগের মেয়র প্রার্থী খান হাবিবুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনে পরাজয় বুঝতে পেরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

গাড়ির মালিক তাপস সাহা বলেন, নির্বাচনের প্রচার কাজে ব্যবহারের জন্য স্বতন্ত্র মেয়র প্রার্থী মিনা হাসিবুল হাসান এক মাসের জন্য আমার মাইক্রোবাসটি (খুলনা মেট্রো- চ ৫১-০১৮৫) ভাড়া নেয়। বিকেলে হাড়িখালী এলাকায় চালক কবিরকে নামিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে তারা মাইক্রোবাসটিতে আগুন দিয়ে পালিয়ে যায়।

মাইক্রোবাসে অগ্নিসংযোগকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু হয়েছে বলে ওসি জানিয়েছেন।

এদিকে, ঘটনায় পর থেকে বাগেরহাট পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। রাত থেকে শুরু হয়েছে বিজিবির টহল।

২৮ ডিসেম্বর :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই/এনআরএ/বিআই/আপডেট
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1319 Posts)