বাগেরহাটে অগ্নিকান্ডে ৬টি বসতঘর পুড়ে ছাই

Bagerhat-Pic- 01(13-01-2015)বাগেরহাট শহরের রেলরোড এলাকায় অগ্নিকান্ডে ৬টি বসতঘর ও একটি গুদাম ঘর পুড়ে গেছে।

বুধবার (১৩ জানুয়ারি) ভোরে বাগেরহাট পৌর শহরের রেলরোডে এলাকার একটি বস্তিতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

আগুনে স্থানীয় রুস্তুম পালয়ান, মোহন শেখ, মাছুম শেখ, ইয়াকুব আলী, ফারুক খান ও অমল সাহার বসতঘর ও অমল সাহার ভাড়া দেওয়া কোকলা ফুড প্রাক্টের একটি গুদাম সম্পূর্ণ পুড়ে গেছে।

মৃত রুস্তুম পাহলানের স্ত্রী মনোয়ারা বেগম  জানান, রাত সাড়ে তিনটার দিকে তার বসত ঘরের পাশে মহম শেখের ঘরে আগুন দেখতে পায়। মূহুর্তের মধ্যে আগুন পাশবর্তি মহমের বোন হাসিনা বেগমের ঘর থেকে আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। মহম শেখ ও হাসিনার ঘরে ওই রাতে কেউ ছিলনা।

বাগেরহাটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. জয়নুল আবেদিন তিতাস জানান, ভোর ৪টার দিকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থালে পৌঁছে প্রায় পৌনে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এসময়ের মধ্যে ৬টি বসতঘর ও একটি গুদাম ঘর সম্পূর্ণ পুড়ে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান জানান, রেলরোড এলাকার ওই কলোনিতে শহরের নিম্ন আয়ের লোকদের বসবাস ছিলো। পৌরসভার পক্ষ থেকে আগুনে ক্ষতিগ্রস্থ সর্বস্ব হারানো পরিবারগুলোকে কম্বল ও আর্থিক সহযোগিতা দেওয়ার ব্যাবস্থা নেওয়া হচ্ছে।

১৩ জানুয়ারি :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)