আ.লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগের দুর্নীতির অভিযোগ

বাগেরহাটের মোরেলগঞ্জে এবার আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযোগ তুলেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান টিটু।

সোমবার (২৫ জানুয়ারি) সকালে এক সংবাদ সম্মেলনে টিটু লিখিত বক্তব্যে আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম বাচ্চুর বিরুদ্ধে অভিযোগসমূহ তুলে ধরেন। বাচ্চু নিশানবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সাংবাদিক সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাতসহ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে বলা হয়েছে, নিশানবাড়িয়া ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বাচ্চু ওই এলাকায় চাঁদাবাজি, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহার করছেন। দলীয় প্রভাব খাটিয়ে প্রতি ৪০দিনের কর্মসৃজন কর্মসূচীর কাজে ৬০জন শ্রমিকের নামে কয়েক লাখ টাকা তুলে তিনি আত্মসাত করেন।

বাচ্চু তার নিজ অপকর্মের ঘটনা ছাত্রলীগের ঘাড়ে চাপানোর চেষ্টা করছেন এবং নিজ স্বার্থে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সম্পাদককেও অনৈতিক কাজে ব্যবহার করেন। ফলে, নিশানবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

প্রসংগত, আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম বাচ্চু উপজেলা ছাত্রলীগের সভাপতি টিটুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ দয়ের করেছিলেন। এর দু’দিন পরে ছাত্রলীগ নেতারা সাংবাদিক সম্মেলন ডেকে বাচ্চুর বিরুদ্ধে এই অভিযোগ উত্থাপন করেন।

২৫ জানুয়ারি :: মশিউর রহমান মাসুম, স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1304 Posts)