বাগেরহাটে পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

bagerhat-district-mapবাগেরহাটের শরণখোলা ও মোল্লাহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে শরণখোলা উপজেলার রায়েন্দা-তাফালবাড়ি সড়ক ও সন্ধ্যায় মোল্লাহাট উপজেলার বাগেরহাট-মাওয়া মহাসড়কে দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

শরণখোলা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, দুপুরে রায়েন্দা-তাফালবাড়ি সড়কের উত্তর কদমতলা মৌলভী বাড়ির সামনে মোটরসাইকেল ও ব্যাটারি চালিত একটি মোটরভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক ভ্যান যাত্রী নিহত এবং ২ জন গুরুত্বর আহত হন।

নিহত ফল ব্যবসায়ী পুলিন ব্যাপারী (৪৭) শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের পল্লীমঙ্গল গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন, ভ্যান চালক জামাল (৫০) এবং মোটরসাইকেল চালক তারেক হাওলাদার (২৫)। গুরুত্বর অবস্থায় তাদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, সন্ধ্যায় বাগেরহাট-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার কাহালপুর এলকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে অন্তত ৮ জন গুরুত্বর আহত হয়েছেন।

বাগেরহাটের কাটাখালি হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, সংঘর্ষে বাস ও মাইক্রোসাসের অন্তত্য ৮ যাত্রী গুরুত্বর আহত হয়েছেন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তবে তাৎক্ষনিক তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

জামাল হোসেন জানান, দুর্ঘটনার শিকার মাইক্রোবাসটি মাওয়া থেকে কাটাখালির দিকে যাচ্ছিল এবং গোপালগঞ্জগামী যাত্রীবাহী বাসটি বিপরীত দিক থেকে মহাসড়ক অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে।

২৭ ফেব্রুয়ারি :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1265 Posts)